সেপ্টেম্বর ২, ২০২০
৭:০৭ অপরাহ্ণ

অনলাইন নিউজ পোর্টাল নিউজচেম্বার২৪.কম এর বর্ষপূর্তি উদযাপন

আজকেরখবর ডেক্সঃ জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজচেম্বার২৪.কম এর জন্মদিন উদযাপন। সফলতার সিড়ি বেয়ে ৭ম বর্ষে পদার্পণ।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর ) বিকাল ৪টায় সিলেট অনলাইন প্রেসক্লাবের কনফারেন্স হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে অনলাইন নিউজ পোর্টাল নিউজচেম্বার টুয়েন্টিফোর ডটকম এর ৭ম বর্ষে পদার্পন অনুষ্ঠান উদযাপন করে।

নিউজচেম্বার টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মন্ডলীর সভাপতি,সিলেট সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশের অধ্যক্ষ রোটারিয়ান মোহাম্মদ মহি উদ্দিনের সভাপতিত্বে ও নিউজচেম্বারের নির্বাহী সম্পাদক সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরী’র সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অব্দুর রহমান চৌধুরী।

এতে স্বাগত বক্তব্য রাখেন নিউজচেম্বারের সম্পাদক তাওহীদুল ইসলাম। জন্মদিনের অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার গুণীজন উপস্থিত হয়ে নিউজচেম্বারের জন্মদিনে শুভেচ্ছা জানান ও আগামীর পথ যেন আরও সুন্দর মসৃণ হয় সে প্রত্যাশা ব্যক্ত করেন।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( মিডিয়া) মো: লুৎফুর রহমান, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জজ কোর্টের অ্যাসিস্টান্ট পাবলিক প্রসিকিউটর এডভোকেট আব্দুছ ছাত্তার, সিলেট জজ কোর্টের অ্যাসিস্টান্ট পাবলিক প্রসিকিউটর এডভোকেট মামুন রশীদ, কানাইঘাট প্রেসক্লাব সভাপতি ও দৈনিক বর্তমান পত্রিকার সিলেট ব্যুরো প্রধান রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সুপ্রিমকোর্ট এর তরুণ আইনজীবি এডভোকেট শাকী শাহ ফরিদী।

স্বাগত বক্তব্যে পোর্টালটির সম্পাদক সাংবাদিক তাওহীদ বলেন, আজ যতটা সহজে আমরা বলছি আমরা সপ্তম বর্ষে, পিছনটা আসলে অতটা সহজ ছিল না। সফলতা -ব্যর্থতার ছয় বছরে অনেক কঠিন পথই পাড়ি দিতে হয়েছে আমাদেরকে। আমাদের সম্মানিত পাঠকদের ভালবাসা পেয়েছি বলেই আজ আমরা সপ্তম বর্ষে পা দিতে পেরেছি।

সম্মানিত অতিথির বক্তব্য সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( মিডিয়া) মো: লুৎফুর রহমান বলেন, নিউজচেম্বার সবার আগে সত্য খবর শ্লোগান নিয়ে যাত্রা শুরু করেছিল, আমরা আশা করি যুগ যুগ পোর্টালটি সত্য, নিরপেক্ষ জবাবদিহিতা মূলক সংবাদ পরিবেশন করে সমাজের আয়না হিসেবে কাজ করবে।সম্মানিত অতিথির বক্তব্য সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি বিশিষ্ট কবি ও ঔপন্যাসিক জ্যেষ্ঠ সাংবাদিক মুহিত চৌধুরী বলেন, নিউজচেম্বার শুরু থেকেই স্থানীয় সংবাদকে গুরুত্ব সহকারে প্রকাশ করে আসছে,এটা প্রশংসনীয়। তিনি বলেন, সিলেট অনলাইন প্রেসক্লাব সাংবাদিকদের প্রশিক্ষণ ও গাইডলাইনের মাধ্যমে যোগ্য সাংবাদিক তৈরির কাজ করে যাচ্ছে।

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, আমরা দেখেছি অনেক পোর্টাল যাত্রা শুরুর উদ্বোধন বা ১ম,২য় প্রতিষ্টাবার্ষিকী উদযাপন করে পরে আর তাদের খোঁজ পাওয়া যায় না, কিন্তু নিউজচেম্বার ৬ বছর অতিক্রম করে ৭ম বর্ষে পদার্পন করেছে এটা নিংসন্দেহে প্রশংসার দাবীদার।

অ্যাসিস্টান্ট পাবলিক প্রসিকিউটর এডভোকেট আব্দুছ ছাত্তার বলেন, নিউজচেম্বারে আমরা যখন কোন সংবাদ পাঠাই তখন অত্যন্ত গুরুত্বসহকারে তা প্রকাশ করা হয়। আমি এ পত্রিকার উত্তােরত্তর সাফল্য কামনা করি।

অ্যাসিস্টান্ট পাবলিক প্রসিকিউটর এডভোকেট মামুন রশীদ বলেন, সংবাদপত্র রাষ্ট্রের স্তম্ভ। নিউজচেম্বার সে স্তম্ভের মতো কাজ করছে এবং করবে এটা আমাদের বিশ্বাস।

কানাইঘাট প্রেসক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল বলেন, হাটি হাটি পা পা করে নিউজ চেম্বার ৭ম বর্ষে পদার্পন করেছে এটা নিংসন্দেহে প্রশংসার দাবীদার, সকল ভূইফোঁড় পোর্টাল নিপাত যাক, জবাবদিহিতা মূলক পোর্টাল এগিয়ে যাক।

সুপ্রিমকোর্ট এর তরুণ আইনজীবি এডভোকেট শাকী শাহ ফরিদী বলেন, বর্তমানে যেসব নামে বেনামে সাইট খোলে প্রকৃত নিউজ পোর্টাল গুলোর অবমাননা করছে তাদের রুখতে হবে,না হয় সিলেটের শত বছরের সাংবাদিকতা কলংকিত হবে।

সভাপতির বক্তব্য সম্পাদক মন্ডলীর সভাপতি ও অধ্যক্ষ মহি উদ্দিন বলেন, আমাদের পথচলায় যারা সহযোগিতা, পরামর্শ দিয়েছেন ও সবসময় বিভিন্নভাবে সহযোগিতা করছেন, শত ব্যস্ততার মাঝেও যারা প্রতিদিন অন্তত একবার হলেও তাদের প্রিয় নিউজচেম্বার২৪.কম দেখছেন-পড়ছেন। আমাদের এগিয়ে চলার সেইসব প্রেরণার উৎসদাতাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

আগামীতে আমাদের প্রতি আপনাদের অগণিত ভালবাসা, সহযোগিতা আর সুপরামর্শ থাকবে এমনটি প্রত্যাশা করি সবসময়ই।

অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজসেবী সুয়েব লস্কর, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন জুয়েল, সিলেট অনলাইন প্রেসক্লাব এর কার্যনিবাহী সদস্য ও অনলাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক ফারহানা বেগম হেনা, নিরাপদ নিউজ ডটকমের সিলেট ব্যুরো প্রধান জহিরুল ইসলাম মিশু, দৈনিক শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার মবরুর আহমদ সাজু,জকিগঞ্জের ডাক এর সম্পাদক রায়হান আহমদ রেহান, অনলাইন প্রেসক্লাব সদস্য মো: আলমগীর আলম, নিউজ চেম্বারের কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি আব্দুল জলিল প্রমূখ।

পরিশেষে জন্মদিনের কেক কাটেন অনুষ্ঠানের সকল সম্মানিত অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *