সেপ্টেম্বর ৩০, ২০২০
৯:২১ অপরাহ্ণ

অন্যায় দেখে চুপ থাকতে পারি না: মেসি

খবর ডেক্সঃ
প্রিয় ক্লাবকে আদালত পর্যন্ত টেনে নিয়ে যেতে চান না; তাই আরো একটা মৌসুম থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন মেসি। গোল ডটকমকে দেয়া সেই সাক্ষাৎকারে ক্লাবের তীব্র সমালোচনাও করেছেন এলএমটেন। সাধারণত স্বল্পভাষী ক্ষুদে জাদুকর কেন এভাবে ক্ষোভ ঝাড়লেন, কেন অমন রেগে গেলেন, সেটিও পরিষ্কার করলেন এবার।

মৌসুম শুরুর পর প্রথমবারের মতো গণমাধ্যমের সামনে হাজির হয়েছেন মেসি। স্প্যানিশ গণমাধ্যম ‘স্পোর্ট’কে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, এতো এতো অন্যায়ের মধ্যে চুপ থাকা সম্ভব হয়নি তার পক্ষে।

তিনি বলেন, আমি জানি অনেকে চায় আমি এসব বিষয়ে চুপ থাকি। এবং যা ঘটছে সেটি যেন ঘটতে দেই। আগে আমি সবসময় চুপই থেকেছি। কিন্তু গেল কয়েক সপ্তাহে যেসব ঘটেছে, যেসব অন্যায় আমি দেখেছি তাতে আমি চুপ থাকতে পারিনি। আমি শুধু সেসবই বলেছি যেসব আমি ফিল করেছি। এই মুহূর্তে এসব মেনে নেয়া আমার পক্ষে কঠিন।

যেহেতু আরো এক মৌসুম থাকছেন, তাই আবারো দলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানিয়েছেন বার্সা অধিনায়ক। দলের হয়ে ট্রফি জয়ের ক্ষুধা এখনো কমেনি তার।

তিনি বলেন, এইসব ঝামেলা দূরে রেখে এখন আমাদের এক হওয়া উচিত। আমি যদি কোনো ভুল করে থাকি সেসবের দায় আমার। যা হয়েছে সবকিছুর এখানেই ইতি ঘটা উচিত। তবে আমি চেয়েছি বার্সেলোনার জন্য ভালো কিছু করতে। ক্লাবটিকে আরো শক্তিশালী করতে। এখন আমাদের সর্বোচ্চ চেষ্টা করা উচিত যাতে ভালো কিছু করা যায়, সম্ভাব্য সবকিছু জয় করা যায়।

নিজেকে এখনো বার্সার হয়ে উজাড় করে দিতেও প্রস্তুত ক্লাবের এই কিংবদন্তি।

মেসি বলেন, যারা আমাকে চেনেন তারা জানেন, আমি কখনো হারতে চাইনা। আমি সবসময়ই জিততে চাই। আমি আমার শতভাগ দিয়ে লড়বো মাঠে। এই জার্সি এবং ক্লাবের জন্য আমার প্রচেষ্টা সবসময়ই শতভাগ থাকবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *