খবর ডেস্ক
মার্চ ৫, ২০২২
৯:৫১ অপরাহ্ণ
আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের কানাইঘাট উপজেলা শাখা উদ্বোধন

আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের কানাইঘাট উপজেলা শাখা উদ্বোধন

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, আসক ফাউন্ডেশনের সিলেট জেলার কানাইঘাট উপজেলা শাখা উদ্বোধন হয়েছে। শনিবার (৫ মার্চ) মানবাধিকার কার্যালয়টি প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মো: এহসানে এলাহী।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি, অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম, পিপিএম, কানাইঘাট থানা পুলিশ, ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান – মাস্টার আবু বক্কর, ইউ পি সদস্য আব্দুল কাদির, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সংস্থার কানাইঘাট উপজেলা শাখার, সম্মানীত উপদেষ্টামন্ডলী ও কমিটির সদস্যগণ (প্রমূখ)।

এ সময় সংস্থার কানাইঘাট উপজেলা শাখার সভাপতি মো: বুরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো: ফখরুল ইসলাম প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন।

প্রধান প্রধান অতিথি ফিতা কেটে আসক ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন, আমাদের সকলের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানবাধিকার রক্ষায় আমাদের প্রতিটি মানুষের কাজ করতে হবে । তাহলেই আমরা সুন্দর একটি দেশ পেতে পারি। এছাড়া তিনি সকলকে সুন্দর একটি দেশ গড়া ও অসহায় মানুষের অধিকার রক্ষা করার লক্ষ্যে মানবাধিকারকর্মীদের কার্যক্রমে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

প্রধান অতিথি সহ উপস্থিত সকল অতিথিবৃন্দ সংস্থার কার্যক্রম দেখেও জেনেও খুবই আনন্দিত হন এবং কানাইঘাট কমিটির সকল সদস্যকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *