নভেম্বর ১২, ২০২০
১১:৪৯ অপরাহ্ণ

আধুনিক ও সুপরিকল্পিত নগর গড়তে চাই, উঠান বৈঠকে মেয়র প্রার্থী পিয়াস

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গা পৌরসভা ৬নং ওয়ার্ড নওদা পাড়া গ্রামে পৌর নির্বাচন কে সামনে রেখে দলীয় মনোনয়ন পেতে ও পৌর এলাকায় নিজের অবস্থান আরো মজবুত করার লক্ষ্যে বিভিন্ন শ্রেণী পেশার নারী-পুরুষের সঙ্গে উঠান বৈঠক করেছেন, মেয়র পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা, পৌর আওয়ামীলীগের সভাপতি ও বারবার নির্বাচিত কাউন্সিল মোঃ শরিফুল ইসলাম পিয়াস।
তিনি প্রতিনিয়ত করছেন গণসংযোগ ও উঠান বৈঠক।

বৃহস্পতিবার ১২(নভেম্বর) বিকেল হতে রাত পযন্ত নলডাঙ্গা পৌরসভার ৬নং নওদা পাড়া ওয়ার্ড কর্তৃক আয়োজিত এক উঠান বৈঠকে মেয়র প্রার্থী মোঃ শরিফুল ইসলাম পিয়াস বলেন – নলডাঙ্গা পৌরসভা কে আধুনিক ও সুপরিকল্পিত নগর হিসেবে গড়তে চাই। তিনি আরো বলেন আমার নলডাঙ্গা পৌরসভাকে ঘিরে অনেক উন্নয়নের ছক রয়েছে। দল যদি আমাকে মনোয়ন প্রদান করেন, তাহলে আপনাদের দেয়া ভোটে আমি মেয়র নির্বাচিত হলে অত্র পৌরসভার উন্নয়ন ও আধুনিক নগর হিসেবে গড়ে তোলব। সেই সাথে আপনাদের সকলের দোয়া ও সমথর্ন চাই।

পৌর আ’লীগের দপ্তর সম্পাদক মিজানের সঞ্চালনায় মঞ্চে আরও উপস্থীত ছিলেন, পৌর আ’লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর মাষ্টার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফরহাদ হোসেন,
৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি রুবেল হোসেন, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, পৌর যুবলীগের যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মরু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রকি,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদি, ছাত্রলীগ কর্মী,মারুফ সহ দলীয় নেতা কর্মী ও এলাকার ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *