নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ৩১, ২০২১
৫:৫৩ অপরাহ্ণ
আল হেরা একাডেমির সাফল্যের ধারা অব্যাহত, জিপিএ-৫ পেয়েছ ৫ শিক্ষার্থী

আল হেরা একাডেমির সাফল্যের ধারা অব্যাহত, জিপিএ-৫ পেয়েছ ৫ শিক্ষার্থী

সিলেট সদর উপজেলার শিবেরবাজারস্থ আল-হেরা একাডেমি (স্কুল এন্ড কলেজ) থেকে ২০২১ সালের এসএসসি পরিক্ষায় ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে জিপিএ-৫ পেয়েছে ৫ জন, এ গ্ৰেড পেয়েছে ২৪ জন এ- পেয়েছে ১৬ জন এবং, বি পেয়েছ ৫ জন শিক্ষার্থী।

শতভাগ পাশের মধ্যে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা হলো, তাবাসসুম মেওয়া সিমা, সুমাইয়া আক্তার মোহনা, আশরাফুজ্জামান চৌধুরী, মিজানুর রহমান বাঁধন, মাসুম বিল্লাহ।

কৃতিত্বপূর্ণ এ ফলাফলের জন্য তারা তাদের সকল শিক্ষক ও পরিবারের প্রতি কৃতজ্ঞ। ভবিষ্যতে তারা সবাই ডাক্তার হয়ে মানব সেবায় অবদান রাখতে চায়। নিয়মিত অধ্যবসায় তাদের এ সাফল্যের প্রধান কারণ উল্লেখ করে ভবিষ্যতেও সাফল্যের ধারা অব্যাহত রাখতে তারা সকলের দোয়া কামনা করেছে।

উল্লেখ্য প্রতি বছর এসএসসি পরিক্ষায় উক্ত প্রতিষ্টান থেকে একাধিক শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে থাকে।

প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মোহাম্মদ আল ইমরান শিক্ষার্থীদের এ সফলতা প্রসঙ্গে বলেন, প্রতিষ্ঠানের ভালো ফলাফলের পিছনে নিয়মশৃংখলা ও পাঠ-পরিকল্পনাসহ ডিজিটাল কন্টেন্ট ব্যবহার পূর্বক পাঠদান কার্যক্রম গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

তিনি আশানুরূপ ফলাফলের জন্য শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সকল সদস্যসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন জানান।

প্রতিষ্ঠানের সার্বিক অগ্রযাত্রায় সকলের সহযোগিতা কামনা করে আগামীতে আরো ভালো ফলাফল অর্জনের দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন এবং শিক্ষার মানোন্নয়ন ও ভালো ফলাফলে অত্র অঞ্চলের মধ্যে সেরা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *