আগস্ট ১, ২০২০
৯:৩২ পূর্বাহ্ণ

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সৌদি প্রবাসী আলী আকবর

আজকের খবরঃঃঃঃ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কোম্পানীগঞ্জবাসীসহ দেশ ও বিদেশে অবস্থানরত সর্বস্তরের জনসাধারণ ও প্রবাসী উন্নয়ন পরিষদের সকল সদস্যদেরকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সৌদি আরব প্রবাসী ও কোম্পানীগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও সৌদি আরব শাখার সহ সভাপতি মোঃ আলী আকবর আজ শুক্রবার প্রেরিত এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।তিনি বলেন ঈদ-উল-আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-আযহার শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।

তিনি আরও বলেছেন, মহামারি করোনাকালেও আমরা যেন পশু কোরবানির মাধ্যমে আমাদের মনের পশুত্ব দূর করে আল্লাহকে সন্তুষ্ট রাখার চেষ্টা করি।পরিশেষে করোনাভাইরাস থেকে রক্ষা পেয়ে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরার আহ্বানও জানান তিনি।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *