ডিসেম্বর ১৫, ২০২০
১০:৩৪ অপরাহ্ণ

এমপি সামাদ চৌধুরীকে শাহ মোঃ দিলওয়ারের অভিনন্দন

খবর ডেস্কঃ-বহুল প্রত্যাশিত সিলেট-সুলতানপুর সড়কের উন্নয়ন কাজ দ্রæত গতিতে এগিয়ে যাওয়ায় সিলেট ৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব আলহাজ্ব মাহমুদ-উস-সামাদ চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা অটোরিক্সা (সিএনজি) মালিক সমিতির সভাপতি শাহ মোঃ দিলওয়ার।

তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, উন্নয়নের রূপকার এমপি মাহমুদ-উস-সামাদ চৌধুরীর সঠিক তত্ত¡াবধান ও গতিশীল নেতৃত্বে দক্ষিণ সিলেটবাসীর বৃহৎ যোগাযোগের মাধ্যম সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কের উন্নয়ন কার্যক্রম দ্রæত গতিতে এগিয়ে চলেছে। এ ধারা অব্যাহত থাকলে হয়তো অচিরেই তা সম্পন্ন হবে। এ রাস্তার উন্নয়ন কার্যক্রম সম্পন্ন হলে দক্ষিণ সুরমা নয়, জেলার বেশির ভাগ বিশেষ করে ওসমানীনগর, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জবাসী উপকৃত হবে।
তিনি বলেন, এমপি সামাদ চৌধুরীর হাতের ছোঁয়ায় দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ এলাকার শুধু আর্থসামাজিক উন্নয়ন সাধিত হয়নি, বরং এসব এলাকা উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। শিক্ষা প্রতিষ্টান, রাস্তা-ঘাট, ব্রীজ-কালর্ভাট তথা যোগাযোগের ক্ষেত্রে যে নবদিগন্তের সূচনা হয়েছে, তা সত্যিই বিরল। তিনি দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্চ ও বালাগঞ্জ এলাকার অসমাপ্ত কাজ এভাবে সম্পন্ন করার জন্য এমপি মহোদয়ের সুদৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *