খবর ডেস্ক
মে ২৭, ২০২২
৯:৩৮ অপরাহ্ণ
এমসি কলেজের আরেক শিক্ষার্থীর আত্মহত্যা

এমসি কলেজের আরেক শিক্ষার্থীর আত্মহত্যা

একদিনের ব্যবধানে সৌরভ দাস রাহুল (২৪) নামের এমসি কলেজের আরেক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। সে অনার্স চতুর্থ বর্ষের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। সে সুনামগঞ্জের শাল্লার কেরুয়ালা গ্রামের মনমোহন দাশের ছেলে।

আজ শুক্রবার (২৭ মে) সকালে সিলেট নগরীর পাঠানটুলা গোয়াবাড়ি আবাসিক এলাকার মোহনা সি-ব্লকের ২২নং বাসা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

তার আত্মীয় মৃনাল কান্তি বলেন, সৌরভ মোহনা আবাসিক এলাকার ১টি বাসার নিচতলায় এক রুম ভাড়া নিয়ে থাকতো। গতরাতেও সে পাশের রুমের রুমমেটদের সাথে একসাথে খেয়ে তার রুমে ঘুমায়। সকালে উঠে তার দরজায় বারবার নক দেওয়ার পরও সে দরজা না খোলায় তারা বাহিরে থেকে দেখতে পায় ফ্যানের রিংয়ের সাথে তার লাশ ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম জানান, ৯৯৯ এ ফোন পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এখানে এসে ফ্যানের রিং য়ের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পাই। পরে তার লাশ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়। আপাতত এটা আত্মহত্যা বলেই মনে হচ্ছে। ঘটনাস্থল থেকে তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে। মোবাইলের লক খুলে তদন্ত করে জানতে পারবো সবকিছু।

এর আগে গত বুধবার এমসি কলেজের মহিলা হোস্টেল-২ তে স্মৃতি রানী দাশ নামে ইংরেজি ১ম বর্ষের এক শিক্ষার্থী আত্মহত্যা করেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *