জুলাই ১৮, ২০২০
৮:৩০ অপরাহ্ণ

করোনা আক্রান্ত রোগীকে ধর্ষণ করলেন ভুয়া চিকিৎসক

আজকেরখবর ডেক্সঃ
করো’নায় আ’ক্রান্ত এক নারী ধ’র্ষণের শিকার হয়েছেন বলে অ’ভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ভা’রতের মহারাষ্ট্রের একটি হাসপাতা’লে কোয়ারেন্টাইন সেন্টারে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে ৪০ বছর বয়সী ওই নারীকে ধ’র্ষণের ঘটনায় একটি মা’মলা হয়েছে বলে জানিয়েছেন মহারাষ্ট্রের পানভেল থা’নার পু’লিশ কর্মক’র্তা অশোক রাজপুত।

মা’মলায় বলা হয়েছে, করো’নার উপসর্গ দেখা যাওয়ার পর অ’ভিযোগকারী ওই নারীকে পানভেলের কোনগাঁওয়ের ইন্ডিয়াবুলস কোয়ারেন্টিন সেন্টারে নিয়ে আসা হয়। ধ’র্ষণের দায়ে অ’ভিযু’ক্ত ব্যক্তিকেও সেখানেই রাখা হয়েছিল। গত বৃহস্পতিবার রাতে অ’ভিযু’ক্ত ব্যক্তি ওই নারীর কক্ষে যায়। সেখানে ওই নারীকে ধ’র্ষণ করে অ’ভিযু’ক্ত।

সহকারী পু’লিশ পরিদর্শক নীতিন পাগর জানান, ঘটনার দিন সকাল সাড়ে ৭টায় অ’ভিযু’ক্ত ব্যক্তি ওই নারীর রুমে প্রবেশ করেন এবং তাকে বলেন যে, তিনি একজন ডাক্তার। এরপর অ’ভিযু’ক্ত তার স্বাস্থ্যের বিষয়ে খোঁজখবর নেন এবং তিনি (নারী) তাকে বলেছিলেন যে, তার শরীরের ব্যথা রয়েছে। অ’ভিযু’ক্ত জানায়, তার ম্যাসেজ প্রয়োজন। এজন্য তার পোশাক খুলে ফেলা হয়। তারপরে তিনি তাকে ধ’র্ষণ করেন।

এদিকে এ ঘটনায় কোয়ারেন্টাইন সেন্টারে নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। পানভেল পু’লিশ অ’ভিযু’ক্ত ব্যক্তির বি’রুদ্ধে ভা’রতীয় দ’ণ্ডবিধির ৩৭৬ ধারায় মা’মলা দায়ের করেছে। ঘটনার বিস্তারিত ত’দন্ত শুরু হয়েছে।

ধ’র্ষণের দায়ে অ’ভিযু’ক্ত ব্যক্তি সংক্রমণ থেকে সেরে উঠলেই তাকে গ্রে’ফতার করা হবে বলে জানিয়েছে পু’লিশ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *