জুলাই ১৮, ২০২০
৯:৪২ পূর্বাহ্ণ

কাশ্মীরে রণবীরের ‘জমজ’ করুণ মৃত্যু

আজকেরখবর ডেক্সঃ
চেহারার অদ্ভুত মিল ছিল তার বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে । খবরের শিরোনাম হয়ে অনেক আগেই দারুণ সাড়া ফেলেছিলেন কা’শ্মীরি যুবক মডেল জুনাইদ শাহ। কিন্তু অল্প বয়সেই থমকে গেল তার জীবন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শ্রীনগরে তিনি মা’রা গেছেন।

শুক্রবার (১৭ জুলাই) কা’শ্মীরি সাংবাদিক ইউসুফ জামিল এক টুইটার পোস্টে জুনাইদের মৃ’ত্যু সংবাদ জানিয়েছেন। ইউসুফ জামিল টুইটারে লেখেন, আমাদের পুরনো প্রতিবেশি নিসার আহমেদের ছে’লে জুনাইদ গুরুতর হৃদরোগে আ’ক্রান্ত হয়ে গতরাতে মা’রা গেছেন। সবাই বলে, তিনি বলিউড অ’ভিনেতা রণবীর কাপুরের মতো দেখতে। আমি বলি, তার বাবা-মা ও কা’শ্মীরের কাছে তিনি ছিলেন একটি বড় আশা ও শক্তি।

তিনি আরও জানান, ২৮ বছর বয়সী জুনাইদ মাসখানেক আগেই মা-বাবার সঙ্গে মুম্বাই থেকে ফিরেছেন। মুম্বাইয়ে তিনি মডেলিং করতেন। তিনি অনুপম খেরের অ্যাক্টিং স্কুলেও ভর্তি হয়েছিলেন। ইতোপূর্বে তার হৃদরোগের কোন কথা শোনা যায়নি।

কয়েক বছর আগেই জুনাইদ শাহের ছবি সামাজিক মাধ্যমে ভাই’রাল হয়ে পড়েছিল। কারণ ছিল, অ’ভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তার চেহারার হুবহু মিল। তাই রণবীরের ভক্তরা হু’মড়ি খেয়ে পড়েছিল তখন।

এমনকি রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরও ২০১৫ সালে এক টুইট পোস্টে লিখেছিলেন, ‘হায় ভগবান! আমা’র নিজের ছে’লের জমজ আছে! শপথ করে বলছি, এদের আমি আলাদা করতে পারছি না। দারুণ জমজ।’

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *