জুলাই ৯, ২০২০
৩:৪২ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জের বিভিন্ন বাজারে ভোলাগঞ্জ বাজার কমিটির মাস্ক বিতরণ সম্পন্ন

প্রথম দিন ভোলাগঞ্জ বাজারে মাস্ক পড়িয়ে দিচ্ছেন কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া।

আজকের খবর: করোনা ভাইরাস প্রতিরোধে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ বাজার ব্যবসায়ী সমবায় সমিতি রেজিঃ ১৯৪/১১-১২ এর সভাপতির পক্ষ থেকে উপজেলার বিভিন্ন বাজারে মাস্ক বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ৯ জুলাই উপজেলার থানা বাজারে মাস্ক বিতরণের মাধ্যমে এই কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করা হয়।

ইউএনও এর কাছে মাস্ক দিচ্ছেন মোঃ ফরহাদ হোসেন ও হাজী আবুল বাশার।

উল্লেখ্য গত মঙ্গলবার কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্যের হাতে ২ শত মাস্ক তুলে দেয়ার মাধ্যমে যে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছিল, তা টানা ৩ দিন অব্যাহত থাকে। এই ৩ দিনে উপজেলার টুকের বাজার, ভোলাগঞ্জ, দয়ার বাজার, বুধবারী বাজার, থানা বাজারসহ বিভিন্ন বাজারে ২ হাজার ৫শত মাস্ক বিতরণ করা হয়েছে।

ভোলাগঞ্জ বাজারে হাত ধোয়ার টাংকি উদ্বোধন কালে।

এদিকে ভোলাগঞ্জ বাজার কমিটির সভাপতি মোঃ ফরহাদ হোসেনে সৌজন্যে ভোলাগঞ্জ মাছ বাজারের পাশে ও শাহ আরফিন পয়েন্টে দুইটি হাত ধোঁয়ার টাংকি বসানো হয়েছে। সেই সাথে হাত ধোঁয়ার জন্য আনোয়ারা স্টোরের পক্ষ থেকে প্রয়োজনীয় সাবানের ব্যবস্থাও করা হয়েছে।

বুধবারী বাজারে মাস্ক বিতরণ কার্যক্রম।

৩ দিনের এই মাস্ক বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া মাদ্রাসার সভাপতি হাজী শাহাব উদ্দিন, ভোলাগঞ্জ বাজার কমিটির সভাপতি মোঃ ফরহাদ হোসেনে, দুর্নীতি প্রতিরোধ কমিটি কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম, ভোলাগঞ্জ জুনিয়র হাইস্কুলের সভাপতি হাজী আবুল বাশার, ডাক্তার গোপাল চন্দ্র রায়, কোম্পানীগঞ্জ উপজেলা স্কাউট সম্পাদক আমিনুর রহমান জসিম, বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি জয়নুল আবেদীন জনি, ভোলাগঞ্জ চুনাপাথর আমদানি কারক গ্রুপের সহ-সভাপতি বশির আহমদ, কোষাধ্যক্ষ হাজী আব্দুস সালাম বাবুল, কার্যকারী সদস্য আক্তারুজ্জামান নোমান, ভোলাগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক হাজী ফয়জুল হক, দুর্নীতি প্রতিরোধ কমিটি কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইন, পশ্চিম ইসলামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার দুলাল মিয়া দুলা, পূর্ব ইসলামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার আনিছুর রহমান, থানারের ব্যবসায়ী হাবিবুর রহমান, ভোলাগঞ্জ বাজার কমিটির সদস্য গিয়াস উদ্দিন বতুল্লাহ, হাজী মোঃ সুজাত হোসেন, ভোলাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মুস্তাক আহমদ, ভোলাগঞ্জ উদয়ন সংঘের সভাপতি সাজ্জাদ হোসেন দুদু ও সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, মোঃ কামরান হোসেন, অলিউল ইসলাম, বোরহান উদ্দিন, জাকির হোসেন, ওবায়েদ, মনোয়ার পারভেজ, মিয়াদুল ইসলাম মিতুল, ফেরদৌস হোসেন ফাহাদ।

দয়ার বাজার মাস্ক বিতরণ কার্যক্রম।

ভোলাগঞ্জ বাজার কমিটির সভাপতি মোঃ ফরহাদ হোসেন বলেন, অদৃশ্য এক করোনা নামক শত্রুর সাথে লড়াই করছে পুরো বিশ্ব। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। তাই আমাদের সকলকে একসাথে করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করে যেতে হবে। সবাইকে সচেতন হতে হবে। সরকারের দেয়া বিধি-নিষেধ মেনে চলতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। তবেই আল্লাহ রহমতে এই অদৃশ্য শত্রুর হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব। আমি বিশেষ ভাবে ধন্যবাদ জানাই ভোলাগঞ্জ জুনিয়র হাইস্কুলের সভাপতি হাজী আবুল বাশার সাহেবকে এই কাজে আমাকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *