মে ১৫, ২০২২
৮:৫৫ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে অনুর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কোম্পানীগঞ্জে অনুর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) বালক এর কোম্পানীগঞ্জ উপজেলা পর্যায়ের আন্তঃইউনিয়ন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে রবিবার বিকেল ৩টায় ভোলাগঞ্জ উদয়ন সংঘ মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন ও অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিপুল সংখ্যক দর্শকদের উপস্থিতিতে উদ্বোধনী খেলায় ইসলামপুর পশ্চিম ইউনিয়ন ফুটবল দল ২-১ গোলে উত্তর রনিখাই ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে শুভ সূচনা করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ শামীম আহমদ।

উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ রাসেল আহমেদ ও সাংবাদিক আকবর রেদওয়ান মনার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ লাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও অখিল বিশ্বাস, ইসলামপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ জিয়াদ আলী, পূর্ব ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলমগীর আলম, উত্তর রনিখাই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফয়জুর রহমান, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, তেলিখাল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আজিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, তৃণমূল থেকে প্রতিভাবান ফুটবলারদের বের করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় সারাদেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা অনুর্ধ্ব-১৭ বালক-বালিকা ফুটবল টুর্নামেন্টের প্রবর্তন করা হয়েছে। কোম্পানীগঞ্জ থেকে খেলোয়াড়রা ব্রাজিল সহ বিভিন্ন দেশে যাবে এই স্বপ্ন আমরা দেখি।

আগামীকাল সোমবার দুপুর ২টায় দক্ষিণ রনিখাই ইউপি বনাম ইছাকলস ইউপি, বিকেল ৩টায় পূর্ব ইসলামপুর ইউপি বনাম তেলিখাল ইউপি ফুটবল দল পরস্পরের মোকাবেলা করবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *