আগস্ট ৩০, ২০২০
৬:০৮ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে আরএফএল এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে পাইপ ও টিউবওয়েল বিতরণ

খবর ডেস্কঃ- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় আরএফএল এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ ২০ টি পরিবারকে পাইপ ও টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

রবিবার (৩০ আগস্ট) উপজেলার থানা সদর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০টি পরিবারকে জনপ্রতি ১০০টি পাইপ ও ১টি টিউবওয়েল বিতরণ করা হয়। জেনারেল ম্যানেজার সেলস মোহাম্মদ আব্দুল কুদ্দুস মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং পশ্চিম ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন।

এতে আরো উপস্থিত ছিলেন ২নং পূর্ব ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ বাবুল মিয়া , ডিভিশনাল ম্যানেজার স্বপন কুমার সরকার , এজিএম শরীফুল বিপ্লব , জোনাল ম্যানেজার জয়নাল আবেদীন , ইউপি সদস্য বিলাল মিয়া, ইসলামপুর পশ্চিম ইউপি সচিব নাছির উদ্দিন, ইউপি হিসাব রক্ষক অমিজিৎ দে রিপন, ইউপি উদ্যোক্তা সুহেল আহমদ।

বিতরণকালে চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন শোকের মাস আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করেন এবং বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্রদের টিউবওয়েল দেয়ায় তিনি আর এফ এল কোম্পানীর প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আর এফ এল কে অত্র এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান ও শিল্প কারখানা স্থাপনের জন্য আহবান জানান।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *