নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ৩, ২০২২
১১:৫৯ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে উৎসব মুখর পরিবেশে প্রার্থীদের মনোনয়ন দাখিল

কোম্পানীগঞ্জে উৎসব মুখর পরিবেশে প্রার্থীদের মনোনয়ন দাখিল

৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন। ৩ জানুয়ারি ছিল প্রার্থীদের মনোনয়ন দাখিলের শেষ দিন। এদিন বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা উৎসবমুখর পরিবেশ মনোনয়ন দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিসার জিবুন্নাহার বেগমের কার্যালয়ে ৬৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। তাদের মধ্যে ইউনিয়ন চেয়ারম্যান পদে ৯, সংরক্ষিত ১৩ ও মেম্বার পদে ৪১ জন মনোনয়ন দাখিল করেন। চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দলীয় প্রতিক নিয়ে ২ জন প্রার্থী নির্বাচন করার জন্য মনোনয়ন দাখিল করেছেন। তাদের মধ্যে নৌকা প্রতীকে আলকাছ আলী ও হাতপাখা চেয়ে মহিউদ্দিন আল মামুন। এছাড়াও চেয়ারম্যান পদে ফরহাদ হোসেন, মজনু মিয়া, এখলাছুর রহমান, জিয়াদ আলী, আব্দুল ওদুদ, মোহাম্মদ আলী ও হানিফ আলী মনোনয়নপত্র দাখিল করেন।

উল্লেখ্য দ্বিতীয় ধাপে কোম্পানীগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন হলেও সীমানা জটিলতায় বন্ধ ছিল ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের নির্বাচন। ৬ষ্ঠ ধাপে এই ইউনিয়নের ভোট গ্রহণ হবে ৩১ জানুয়ারি।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার জিবুন্নাহার বেগম বলেন, শান্তিপূর্ণভাবে প্রার্থীরা নমিনেশন দাখিল করেছেন। পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত আসনসহ মোট ৬৩ জন প্রার্থী তাদের নমিনেশন দাখিল করেন। এ সময় প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার অনুরোধ করেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *