নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ১৭, ২০২২
৬:৫২ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে কোছাক’র হুইল চেয়ার বিতরণ

কোম্পানীগঞ্জে কোছাক’র হুইল চেয়ার বিতরণ

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার অরাজনৈতিক ছাত্র সংগঠন কোম্পানীগঞ্জ ছাত্র কণ্ঠ (কোছাক) এর উদ্যোগে ২টি হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সোমবার কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং এর উপস্থিতিতে উপজেলার মুস্তফা নগরের শারীরিক প্রতিবন্ধী ওয়াহাব আলীকে একটি হুইল চেয়ার দেওয়া হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার ওয়াহাব আলীকে শীতবস্ত্র হিসেবে একটি কম্বল উপহার দেন। তিনি শারীরিক প্রতিবন্ধী ওয়াহাব আলীর খোঁজ-খবর নেন এবং সে সরকারি সুযোগসুবিধা পাচ্ছে কি না সে বিষয়ে অবহিত হন। এর আগে ইসাকলস ইউনিয়নের পারকুল গ্রামের প্রতিবন্ধী ফকির আকীকে আরো একটি হুইল চেয়ার দেওয়া হয়।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারী কোছাক’র সাধারণ সম্পাদক এহসানুল মাহবুবের কাছে ২টি হুইল চেয়ার হস্থান্তর করেন সিলেট মাউন্ট এডোরা হাসপাতালের ডাইরেক্টর কামরুজ্জামান চৌধুরী জাফর।

৯৭/৯৯ সিলেট চাপ্টারের সহযোগিতায় এই হুইল চেয়ার বিতরণে উপস্থিত ছিলেন, উত্তর রণিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়জুর রহমান, ইছাকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদুর রহমান সাজু, কোছাক এর সভাপতি ফখরুল ইসলাম নোমান, সাধারণ সম্পাদক এহসানুল মাহবুব কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফখর উদ্দিন, কোম্পানীগঞ্জের যুবলীগ নেতা আনসার আলী, ছাত্র লীগের সহ সভাপতি সিরাজুল হক প্রমুখ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *