আগস্ট ১৪, ২০২০
১১:৩৬ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে ক্রেতার সাথে বাকবিতন্ডায় ব্যবসায়ীর মৃত্যু

সিরাজুল ইসলাম: কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখাল ইউনিয়নের দলইর গাঁও গ্রামের নতুন মসজিদ পয়েন্টের মুদি দোকানে ক্রেতা ও বিক্রেতার মধ্যে বাকবিতন্ডায় বিক্রেতার মৃত্যু হয়েছে। মৃত বিক্রেতা দলইরগাঁও গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে জামাল উদ্দিন(৩৬)।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুর ২ টায় তার দোকান থেকে সেলিম আহমদ নামের এক ক্রেতা দুটি নাম্বারে ৪৪০০০ (চুয়াল্লিশ হাজার ) টাকা বিকাশ করেন। বিকাশ করার পর জামাল উদ্দিন ঐ ক্রেতার কাছে টাকা চাইলে সেলিম নামের ঐ ক্রেতা জানান তার কাছে টাকা নেই এবং পরে টাকা দেবেন। এই নিয়ে দুজনের মধ্যে প্রচন্ড বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে ‘জামাল উদ্দিন’ কিছুটা মানষিক চাপ অনুভব করেন এবং অস্বস্তিবোধ করেন। উপস্তিত লোকজন জামাল উদ্দিন কে সিলেট এম.এ.জি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে জামাল উদ্দিন এর পরিবার থেকে কোম্পানীগঞ্জ থানায় বিষয়টি অবহিত করলে কোম্পানীগঞ্জ থানার পুলিশ তদন্তের জন্য জামাল উদ্দিন এর লাশ নিয়ে যায়। উপস্থিত লোকজন সেলিম আহমদ নামের ঐ ক্রেতাকেও ধরে পুলিশের হাতে সোপর্দ করেন।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল জানান, “লাশ থানায় আনা হয়েছে। পোস্টমর্টেম হবে কি না তা এখনো সিদ্ধান্ত হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নিয়ে আসা হয়েছে”। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *