নিজস্ব প্রতিবেদক
আগস্ট ১৪, ২০২২
৫:৫৭ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে প্রবাসীদের মাদ্রাসায় নগদ আর্থিক অনুদান প্রদান

কোম্পানীগঞ্জে প্রবাসীদের মাদ্রাসায় নগদ আর্থিক অনুদান প্রদান

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর প্রবাসী আলোর দিশারী জনকল্যাণ পরিষদের পক্ষ থেকে ১১টি মাদ্রাসায় নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। এ ছাড়াও ২ জন রোগীকে আর্থিক সহায়তা প্রদান করেছেন সংগঠনের সভাপতি ও সম্পাদক। উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়নের প্রবাসীদের নিয়ে গঠিত প্রবাসী আলোর দিশারী সংগঠন বিভিন্ন সময় ইউনিয়নের মানুষকে সহযোগিতা করে আসছেন। এরই ধারাবাহিকতায় মাদ্রাসা গুলোতে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। পরে কোম্পানীগঞ্জ ইমাম সমিতির সাবেক সভাপতি ও পাড়ুয়া বদিকোনা জামেমসজিদের ঈমাম মাওলানা ফজলুর রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও সিন্নি বিতরণ অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আকবর রেদওয়ান মনা এবং কোম্পানীগঞ্জ ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাও. মোস্তাক আহমদের যৌথ সঞ্চালনায় অনুদান প্রদান অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মোঃ শাহেদ আহমদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ ইমাম সমিতির সভাপতি হাফিজ মাসুম আহমদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাবাড়ি মাদ্রাসার মুহতামীম মাও. আব্দুল মুছাব্বির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সভাপতি মোঃ রফিকুল হক, সাধারণ সম্পাদক এড. কামাল হোসেন, ইসলামীক ফাউন্ডেশনের সুপারভাইজার মুফতি আব্দুল আজিজ, কোম্পানীগঞ্জ কওমী মাদ্রাসার ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাও. জামাল উদ্দিন, পশ্চিম ইসলামপুর প্রবাসী আলোর দিশারি জনকল্যাণ পরিষদের অর্থ সম্পাদক আব্দুল মনাফ, বটেরতল মাদ্রাসার মুহতামীম শফিকুল হক, বাঘারপাড় লতিফিয়া মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ আলাল আহমদ, সিলেট জেলা ট্রাক পিকাপ শ্রমিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, পশ্চিম ইসলামপুর প্রবাসী আলোর দিশারি জনকল্যাণ পরিষদের বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মোঃ নিজাম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও বাস্তবায়ন কমিটির সদস্য মামুন চৌধুরী, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি এমএএইচ শাহীন, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক ফারুক আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *