জুলাই ২৫, ২০২০
১০:৪৫ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে বন্যার্তদের মাঝে এসপি ফরিদ উদ্দিনের ত্রাণ বিতরণ

আজকের খবর: কিছু দিনের ভিতর তিন-তিনবারের বন্যায় দিশেহারা কোম্পানীগঞ্জের নিম্নাঞ্চলের বাসিন্দারা। করোনায় কর্মহীন ও বন্যায় গৃহবন্দী এই এলাকার মানুষদের পাশে দাঁড়ালেন সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম।

তিনি আজ শনিবার (২৫ জুলাই) দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকার বন্যার্ত মানুষের কাছে ত্রাণ সামগ্রী পৌছে দেন। এ সময় ত্রাণ সামগ্রীর পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে বন্যার্তদের মাঝে মাস্কও বিতরণ করেন। 

এসপির মাস্ক বিতরণ

এ সময় তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে এ পর্যন্ত মানুষের পাশে থেকেই পুলিশ কাজ করে যাচ্ছে। এই বন্যায়ও ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে রয়েছে পুলিশ। বন্যায় ঘর-বাড়ি ছেড়ে অনেকেই আশ্রয় কেন্দ্রে ঠাঁই নিয়েছে। নিম্নাঞ্চলের এইসব মানুষদের যাতে পানি কমার আগ পর্যন্ত খাবারের সমস্যা না হয় তাই তাদেরকে শুকনো খাবার দেয়া হয়েছে। তিনি আরো বলেন, দেশের যে কোন দুর্যোগে পুলিশ প্রশাসন জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে এবং যাবে।

লুৎফুর রহমান

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার উত্তর মো: মাহবুবু্ুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা মোঃ আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার গোয়াইনঘাট সার্কেল মো: নজরুল ইসলাম পিপিএম, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে.এম নজরুল, ওসি (ডিবি উত্তর) সাইফুল আলম রোকন, ডিআইও কোম্পানীগঞ্জ জোন শামীম নূর, এসআই মুস্তাক আহমদ প্রমুখ।

ত্রাণ বিতরণ শেষে তিনি উপজেলার ভোলাগঞ্জে পুলিশ ফাঁড়ির কাজ পরিদর্শনে যান।

পুলিশ ফাঁড়ি পরিদর্শন

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *