জুলাই ২১, ২০২০
৬:৫৯ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে বাজার পাহারাদারের সহযোগিতায় ডাকাতি: ৪ জন আটক।

আজকের খবর:  সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দলইরগাঁও গ্রামে বাজার পাহারাদারের সহযোগিতায় ডাকাতির ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। সোমবার ২০ জুলাই গ্রামবাসীদের সহযোগিতায় পুলিশ তাদেরকে আটক করে। আটককৃতরা হলো দলইরগাঁও গ্রামের ধনাই মিয়ার ছেলে আব্দুল হক (৩৫), শফিক উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২৫), মৃত দুদু মিয়ার ছেলে আব্দুল কাদির (৫৩) ও খুরশিদ আলীর ছেলে কাচা মিয়া (৫০)।

 

জানা যায়, গত ১৯ জুলাই রবিবার দিবাগত রাত ১.৩০ মিনিটে দলইরগাঁও বাজারে পরেশ হালদারের ফার্মেসী ও ফার্মেসী সংলগ্ন বাসায় ডাকাতি করতে ডুকে ডাকাতরা। এসময় ডাকাতরা বাজারের পাহারাদারদের সহযোগীতায় রোগী সেজে দোকানে ডুকে পরেশ হালদারের হাত ও মুখ বেধে নগদ ৪লক্ষ টাকা, স্বর্ণালঙ্কার ও ২ টি মোবাইল নিয়ে যায়। এবং তারা পরেশ হালদারকে ভয়-ভীতি দেখিয়ে বলে তাদের পরিচয় প্রকাশ করলে তাকে জানে মেরে ফেলবে।

সোমবার সকালে পরেশ হালদার স্থানীয় বাজার কমিটিকে বিষয়টি জানালে তারা বাজারের পাহারাদার আব্দুল কাদির ও কাচা মিয়াসহ ডাকাতদের ধরে নিয়ে আসেন। পরে পুলিশ এসে তাদেরকে আটক করে কোম্পানীগঞ্জ থানায় নিয়ে যায়। এদিকে পরেশ হালদার বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় ৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১২(৭)২০। কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকাতির ঘটনায় ৪ জনকে আটক করা হয়। মঙ্গলবার তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *