নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ৯, ২০২১
১২:৫৯ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে ভোটের ২দিন আগে প্রার্থীর মৃত্যু

কোম্পানীগঞ্জে ভোটের ২দিন আগে প্রার্থীর মৃত্যু

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাত্র ২ দিন আগে এক প্রার্থীর মৃত্যু হয়েছে। তিনি সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পুর্ব ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ আব্দুল মতিন। ২ বারের সাবেক মেম্বার ও বিআরডিবির সাবেক চেয়ারম্যান ছিলেন তিনি। চলমান ইউ/পি নির্বাচনে তিনি ফুটবল মার্কার মেম্বার পদপ্রার্থী ছিলেন। মধ্য রাজনগর গ্রামের বাসিন্দা আব্দুল মতিন দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ অন্য রোগে ভুগছিলেন। সোমবার (৮ নভেম্বর) নিজ বাড়িতে ৯ টা ৩০ মিনিটের সময় হৃদক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬০ বছর। স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনাগ্রহী রেখে যান তিনি।

মঙ্গলবার বেলা ১১.৩০ মিনিটে মধ্য রাজনগর জামে মসজিদের সামনে দলমত নির্বিশেষে হাজারো ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহনে নামাজে জানাযা সম্পন্ন করা হয়। পরে গ্রামের কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয় সাবেক এই জনপ্রতিনিধিকে। এর আগে জানাযার নামাজের পূর্ব মুহুর্তে মরহুমের রূহের মাগফেরাত কামনায় উপস্থিত মুসল্লীদের কাছ থেকে দোয়া চেয়ে পরিবারের পক্ষে থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখা হয়।

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী এই জনপ্রতিনিধির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *