নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১৬, ২০২১
৬:৫১ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে মরহুম সোনা উল্লা’র স্বরণে খতমে কুরআন ও দোয়া অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জে মরহুম সোনা উল্লা’র স্বরণে খতমে কুরআন ও দোয়া অনুষ্ঠিত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ গ্রামের প্রবীণ মুরব্বি আলহাজ্ব সোনা উল্লা’র স্বরণে আলোচনা সভা, খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া ইসলামিয়া মাদ্রাসার হল রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ কওমি মাদ্রাসা ঐক্য পরিষদের সভাপতি মুফতি আব্দুল মুসাব্বির।

মুফতি ফখরুল ইসলাম মাসরূর এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারুল উলুম মৌলভীবাজার মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি সামছুজ্জুহা।

আরো উপস্থিত ছিলেন মানজারুল উলুম দলগাঁও মাদ্রাসার প্রিন্সিপাল কোম্পানীগঞ্জ ইমাম সমিতির সভাপতি মুফতি সিকান্দার আলী, ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া ইসলামিয়া মাদ্রাসার সভাপতি ও চুনাপাথর আমদানিকারক গ্রুপের সভাপতি আলহাজ্ব শাহাবুদ্দিন, মরহুম সোনা উল্লা’র বড় ও ছেলে চুনাপাথর আমদানিকারক গ্রুপের সহ-সভাপতি বশির আহমদ, ভোলাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ আবুল বাশার, ছনবাড়ি উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব আব্দুল আউয়াল, কোম্পানীগঞ্জ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক হাফিজ জামাল উদ্দিন, গৌরীনগর মাদ্রাসা প্রিন্সিপাল মাওলানা মুদ্দাসিসর আলী, দলগাঁও মাদ্রাসার শিক্ষা সচিব হাফেজ মাহমুদুল হাসান, মাওলানা এনামুল হক, কোম্পানীগঞ্জ থানা সদর মাদ্রাসার মুহতামিম মুফতি হাসান আল হেলাল, ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা জহির উদ্দিন, মাওলানা শফিকুল হক, মাওলানা মহিবুর রহমান, হাফিজ ফখর উদ্দিন, আখতারুজ্জামান নোমান, এখলাসুর রহমান সহ কোম্পানীগঞ্জের সর্বস্তরের আলিম-উলামা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় অতিথিরা মরহুম সোনা উল্লা’র রুহের মাগফিরাত কামনা করে সমাজ গঠনে তার বিভিন্ন অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। তারা বলেন একজন ইসলামপ্রিয় সমাজসেবকের হারিয়ে কোম্পানীগঞ্জের অপূরণীয় ক্ষতি হয়েছে। এসময় বক্তারা আরো বলেন ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠা করতে মরহুম সোনা উল্লা সাহেব যে অবদান রেখেছেন তার চিরকাল স্মরণীয় হয়ে থাকবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *