নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৯, ২০২২
৮:৩৬ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে যুবককে কুপিয়ে জখম

কোম্পানীগঞ্জে যুবককে কুপিয়ে জখম

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় সুরুজ আলী (১৯) নামের এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের বতুমারা গ্রামের বাসিন্দা। বুধবার সন্ধ্যায় তার বাড়ির পাশে এ ঘটনা ঘটে বলে জানা যায়। বৃহস্পতিবার এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়দের সুত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে জমিসংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ ছিল আহত যুবক সুরুজ আলী ও সুমন আহমদের পরিবারের মধ্যে। এ নিয়ে বেশ কয়েকবার সালিশও হয়েছে। ঘটনার ২ দিন আগে সুরুজ আলীর বাড়ির সামনে দিয়ে সুমন আহমদ যাওয়ার সময় উচ্চস্বরে গান গাচ্ছিল। এ নিয়ে সুরুজ আলী ও তার ভাইয়েরা সুমন আহমদকে মারধর করেন। বিষয়টি ওয়ার্ড মেম্বার মুশাহিদ আলী জানতে পেরে ২ পক্ষকেই সালিশের জন্য ডাকেন। সালিশে মিমাংসা হওয়ার কথা থাকলেও বুধবার সন্ধ্যায় সুরুজ আলীকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। এতে সুরুজ আলী আহত হয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি হোন।

সুরুজ আলীর বড় ভাই আশিক মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি তার ভাই সুরুজ আলী আহত হয়েছে বলে জানান। এর বাহিরে আর কিছু বলেননি।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী বলেন, এ ঘটনায় আমরা অভিযোগ পেয়ে মামলা নিয়েছি। এবং একজন আসামিকে গ্রেফতার করে জেল হাজতেও পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *