নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৮, ২০২১
৫:৩০ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে লিগ্যাল এইড এর অংশীজন সভা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জে লিগ্যাল এইড এর অংশীজন সভা অনুষ্ঠিত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটিসমূহ সক্রিয়করণ ও সক্ষমতা বৃদ্ধি শীর্ষক অংশীজন সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা ও ইউএনডিপি’র সহায়তায় কোম্পানীগঞ্জ উপজেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে উপজেলা মিলনায়তনে অংশীজন সভায় সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কোম্পানীগঞ্জ উপজেলা লিগ্যাল এইড কমিটিরর সভাপতি শামীম আহমদ (শামীম)।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার পরিচালক (সিনিয়র জেলা ও দায়রা জজ) মোঃ সাইফুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোঃ বজলুর রহমান, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ টি এম ফয়েজ উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য, বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর মোঃ নিজাম উদ্দিন, বিজ্ঞ সরকারি কৌঁসুলি রাজ উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান ও এডভোকেট মোঃ ফজলুল হক সেলিম।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *