নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৮, ২০২১
৫:০৮ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে ১০ জুয়ারি গ্রেফতার

কোম্পানীগঞ্জে ১০ জুয়ারি গ্রেফতার

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পারকুল থেকে ১০ জুয়ারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। এর আগে গত ১৮ আগষ্ট এই এলাকার পুটামারা থেকে ৭ জুয়াড়িকে আটক করেছিল পুলিশ।

বুধবার (৮ সেপ্টেম্বর) ভোর রাতে কোম্পানীগঞ্জ থানার এসআই অনিক বড়ুয়া, এএসআই মোদারিছ মিয়া সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে উপজেলার নতুন পারকুল গ্রামের ফজর আলী পুত্র মোঃ ছায়েদ (৩৫), মৃত মকদ্দছ আলীর পুত্র মোঃ আজির (৪২), মৃত আঃ ছোবাহান পুত্র কুটি মিয়া (৪৬), মোঃ আশিক মিয়ার পুত্র মাছুম আহমদ (১৯), নজির উদ্দিনের পুত্র , তাজুল ইসলাম (২৬), যুগীরগাঁও গ্রামের মৃত মনফর আলীর পুত্র মোঃ শামসুদ্দিন (২৮), কালা মিয়ার পুত্র জামাল উদ্দিন (৩৭), সমুছ আলীর পুত্র মাসুক আলী (২৭), মনফর খানের পুত্র রুহুল খাঁন (২৫), এবং জালালাবাদ থানার নোয়াগাঁও হেংলাকান্দি গ্রামের মৃত ঠাকুর মিয়ার পুত্র মোঃ তাজউদ্দিন (৩২) কে গ্রেফতার করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল এ বিষয়ে বলেন, গ্রেফতার জুয়ারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। মাদক ও জুয়া সমাজকে ধ্বংস করে দেয়। এদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *