জানুয়ারি ২৩, ২০২১
৬:২৮ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে ১৫৭ পরিবার পেল স্বপ্ননীড়

কোম্পানীগঞ্জে ১৫৭ পরিবার পেল স্বপ্ননীড়

আজকের খবরঃ দরিদ্র অসহায় গৃহহীনদের আশ্রয়ের জন্য মাথাগোঁজার ঠাঁই হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বুঝে পেল কোম্পানীগঞ্জ উপজেলার ১৫৭ টি পরিবার। স্বপ্নের নীড় পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন গৃহহীনরা। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দু-হাত তুলে দোয়া করেন এবং তার দীর্ঘায়ু কামনা করেন। উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এসব ঘরগুলো নির্মাণ করা হয় আধাপাকা করে। ইট,বালু,সিমেন্ট আর পথের এই ঘরে দেয়া হয়েছে টিনের ছাউনি। দু’কক্ষ বিশিষ্ট এসব ঘরে রয়েছে এটাচ বাথরুমও।

শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে জমি ও ঘরের কাগজ বুঝিয়ে দেওয়া হয়। এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী ঘর হস্তান্তরের উদ্বোধন করেন। উল্লেখ্য ১৩ জানুয়ারি গৃহহীনদের নামে জমি রেজিস্ট্রি ও বন্দোবস্ত দেওয়া হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্যের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ এরশাদ মিয়ার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দীন পিপিএম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী শামীম আহমদ, জেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলী আমজদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, জেলা আওয়াীলীগের সদস্য ও উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অকিল বিশ্বাস, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শফি উদ্দিন রেনু, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ কামরুজ্জামান রাসেল, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ শরিফুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার বদিউজ্জামান, কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) কে.এম.নজরুল, ইউনিয়ন চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, বাবুল মিয়া, কুঠি মিয়া, সিদ্দিকুর রহমান রুকন, উপজেলা যুব উন্নয়ন অফিসার আব্দুল মান্নান, আইসিটি অফিসার নাঈম হাসান, কোম্পানীগঞ্জ জোনাল পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আলাউদ্দিন, ওসি (তদন্ত) মুজিবুর রহমান, ইমরান আহমদ কারিগরি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুহুল আমিন, ভাটরাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম ঠান্ডা স্যার, কোম্পানীগঞ্জ প্রেসক্লাব ও কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *