নিজস্ব প্রতিবেদক
মে ৮, ২০২২
১:২৭ পূর্বাহ্ণ
কোম্পানীগঞ্জে ৮’শ টাকার জন্য ব্যবসায়ী পার্টনারকে খুন

কোম্পানীগঞ্জে ৮’শ টাকার জন্য ব্যবসায়ী পার্টনারকে খুন

কোম্পানীগঞ্জে ৮’শ টাকার জন্য ব্যবসায়ী পার্টনারের হাতে খুন হলেন হাবিবুর রহমান হাফিজ (৪০) নামের এক মুরগ ব্যবসায়ী। তিনি পাড়ুয়া মাঝপাড়া গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে। ঘাতক ফয়জুল বারী (৩০) একই গ্রামের মিরাছ আলীর ছেলে। শনিবার রাত ৯টার দিকে উপজেলা পাড়ুয়া মাঝপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নিহত হাফিজ ও ফয়জুল বারী পার্টনারে ভোলাগঞ্জ বাজারে দেশী হাঁস-মুরগের ব্যবসা করতেন। ব্যবসায়ীক হিসেবে ফয়জুল বারী হাফিজের কাছে ৮০০ টাকা পায়। শনিবার রাতে ফয়জুল বারী হাফিজের কাছে পাওনা টাকা চায়। কিন্তু হাফিজ ওই মুহূর্তে টাকা দিতে না পারায় বিষয়টি নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাগ হয়ে ফয়জুল বারী একটি লাঠি দিয়ে হাফিজের মাথায় আঘাত করেন। হাফিজ অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পরিবারের লোকজন হাফিজকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত শুনেছি মাত্র ৮০০ টাকার জন্য হাফিজকে খুন করা হয়েছে। বিষয়টি নিয়ে আরো গভীর ভাবে তদন্ত করা হবে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এখন ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আসামি ধরতে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *