খবর ডেস্ক
নভেম্বর ২৩, ২০২১
১১:২৩ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জ উপজেলা ট্রাক মালিক সমিতির কমিটি গঠন

কোম্পানীগঞ্জ উপজেলা ট্রাক মালিক সমিতির কমিটি গঠন

কোম্পানীগঞ্জ উপজেলা ট্রাক মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। হাজী সাহাব উদ্দীনকে সভাপতি ও মাওলানা ইব্রাহিম খলিলকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

এ ছাড়া কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সহ-সভাপতি হাজী উমর আলী, সহ-সভাপতি মোঃ আবু হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ রহিম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক, প্রচার সম্পাদক নাসির উদ্দীন, কোষাধ্যক্ষ ফরিদ মিয়া,কার্যকরী সদস্য আল-আমীন, জমসীদ আলী, বশীর মিয়া, নুরু মিয়া।

গত সোমবার ট্রাক মালিক সমিতির লাছুখাল কার্যালয়ে এক আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়। ট্রাক মালিক সমিতির সভাপতি হুমায়ুন কবির মছব্বিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেনের সঞ্চালনায় আগামী মেয়াদের জন্য উক্ত কমিটি গঠন করা হয়।

সভায় বক্তারা ট্রাক ব্যবসার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের ব্যবসায় স্বার্থ রক্ষার ব্যাপারে সকল কর্মসূচি বেগবান করতে গুরুত্বারোপ করেন।

নতুন কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জালাল উদ্দীন, সাইদুর মিয়া,মানিক মিয়া, বাছির মিয়া,রহিম মিয়া,মুসা মিয়া, কাজী আব্দুস সাত্তার,আবু মিয়া, মজিদ মিয়া,জাকির হোসেন,আজগর আলী, মনির মিয়া প্রমূখ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *