খবর ডেস্ক
এপ্রিল ১৮, ২০২২
১২:২৫ পূর্বাহ্ণ
কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের কর্মী সভা ও ইফতার মাহফিল

কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের কর্মী সভা ও ইফতার মাহফিল

কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের কর্মী সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। রোববার (১৭ এপ্রিল) কোম্পানীগঞ্জ উপজেলার তেলীখালস্থ কবির শাহ কমিউনিটি সেন্টারে এই কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সাজ্জাদ হোসেন দুদুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ও সিলেট বিভাগীয় টিমের সদস্য আনসার উদ্দিন

সিনিয়র যুগ্ম আহ্বায়ক গিয়াস উদ্দিনের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন।

বক্তারা এ সময় বলেন, বলেন, এই সরকার বেশিদিন ক্ষমতায় থাকলে বাংলাদেশের অস্তিত্ব বিলিন হয়ে যাবে। সরকারের দুঃশাসন, দুর্নীতি থেকে দেশের প্রতিটি মানুষ মুক্তি চায়। সরকার বিরোধী দলের শতাধিক নেতাকর্মীকে গুম করেছে, বিচারবহির্ভূত হত্যা করছে, রাষ্ট্রব্যবস্থাকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করছে। তাই শহীদ জিয়াউর রহমানের আদর্শে বিশ্বাসী যুবদল সহ সকল নেতাকর্মীকে সরকারের বিরুদ্ধে দূর্বার গণআন্দোলন গড়ে তেলতে হবে। পাশাপাশি তিনি সরকারের প্রতি এম. ইলিয়াস আলী সহ গুম হওয়া সকল নেতাকর্মীদের ফিরে পাওয়ার দাবী জানান।

এ ছাড়াও আগামী ২৫ এপ্রিলের মধ্যে উপজেলার ৬টি ইউনিয়নের কমিটি গঠন করে জেলা যুবদলের নিকট প্রেরণ করার নির্দেশ দেন।

ইফতার পূর্ব দোয়া মাহফিলে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি নিখোজ এম ইলিয়াস আলী সহ সকল নেতৃবৃন্দকে ফিরে পাবার জন্যও দোয়া করা হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য লিটন আহমদ, সদর ও কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সাংগঠনিক টিমের সদস্য সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কয়েছ আহমদ, জুনেদ আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখে ও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রজন মিয়া, এমদাদুর রহমান ইনজাদ, বাবুল আহমেদ বাবুল, মোস্তাকিম আহমেদ ফরহাদ, আব্দুল্লাহ আল মামুন, আরমান আহমদ, রাইসুল ইসলাম রাজন, আবু আল হেলাল, আবুল হোসেন, ফরিদ বিন বাছিত, সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আশরাফ আলী, হেলাল মিয়া, সুনা মিয়া সোহান, নিজাম উদ্দিন, জামাল উদ্দিন, শরীফ উদ্দিন, আব্দুর রব, আসাদুজ্জামান, মামুন মিয়া, সাইদুল ইসলাম, হযরত আলী, মাসুক মমিয়, মোজাফফর, আনসার উদ্দিন, মাসুদ রানা, দেলওয়ার হোসেন, ওয়ারিছ তালুকদার, বোরহান উদ্দিন সাদ্দাম প্রমুখ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *