খবর ডেস্ক
জানুয়ারি ১, ২০২২
১১:০৫ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে বাংলাদেশী নিহত

কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে বাংলাদেশী নিহত

সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্ত থেকে গুলিবিদ্ধ বাংলাদেশি এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১ জানুয়ারি) বিকাল ৫টায় কালাইরাগ সীমান্ত থেকে লুকেশ রায় (৩৬) নামের ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। লুকেশ রায় উপজেলার কালাইরাগ গ্রামের মৃত বিষ্ণু রায়ের ছেলে।

এর আগে গতকাল শুক্রবার দুপুর ১টায় শৈলেন কন্দ (২৬) নামের আরো এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করে বিজিবি। শৈলেন কন্দ উপজেলার কালাইরাগ গ্রামের দেব কন্দের ছেলে। তিনি সেদিন ওসমানী হাসপাতালে চিকিৎসা নিলেও বর্তমানে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

জানা যায়, শনিবার বিকাল সাড়ে ৪টায় বিজিবি সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে ৫টার দিকে উপজেলার কালাইরাগ সীমান্তে পড়ে থাকা লুকেশ রায়ের মরদেহ উদ্ধার করে নিয়ে আসে পুলিশ। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। লুকেশের শরীরে গুলি ও আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ সুত্রে আরো জানা গেছে, গতকাল লুকেশ ও তার সঙ্গী শৈলেন কন্দ (২৬) ভারতে অনুপ্রবেশ করেন। কালাইরাগ সীমান্তে গতকাল গুলিবিদ্ধ আহত অবস্থায় শৈলেন কন্দকে উদ্ধার করা হলেও লুকেশ নিখোঁজ ছিলেন। আজ তার লাশ উদ্ধার করা হলো।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *