খবর ডেক্সঃ-
আগস্ট ২৭, ২০২১
৫:৪৫ অপরাহ্ণ
গোয়াইনঘাটে পুলিশের অভিযানে  ভারতীয় মদসহ এক ব্যবসায়ী গ্রেফতার

গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ভারতীয় মদসহ এক ব্যবসায়ী গ্রেফতার

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-র দিকনির্দেশনায় নিয়মিত মাদক বিরোধী অভিযানে গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ৯৫ বোতল মদসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে।(২৬ আগস্ট) বৃহস্পতিবার দিবাগত রাতে পশ্চিম জাফলং ইউনিয়নের সোনারহাট বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে ৯৫ বোতল মদসহ নাজিম উদ্দীন নামের এক মাদক ব্যবসায়ী কে আটক করে থানা পুলিশ।

থানার পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে এসআই লিটন রায়,এএসআই দিবাস সঙ্গীয় ফোর্সসহ (২৬ আগস্ট) বৃহস্পতিবার রাতে গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউপির অন্তর্গত সোনারহাট বিজিবি ক্যাম্প এলাকা থেকে মাদক ব্যবসায়ী নাজিম উদ্দীন কে আটক করা হয়। মামলা রুজু করতঃ বিজ্ঞ আদালতে নাজিম উদ্দীন কে আজ প্রেরন করা হয়।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ ওসি পরিমল চন্দ্র দেব জানান,সিলেটের মান্যবর পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় স্যারের সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানায় নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই লিটন রায় সঙ্গীয় ফোর্স নিয়ে গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নে অভিযান চালিয়ে ৯৫ বোতল ভারতীয় মদসহ নাজিম উদ্দীন নামের এক ব্যবসায়ীকে আটক করেন।গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে আজ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *