খবর ডেক্সঃ-
আগস্ট ২৭, ২০২১
৮:৩৮ অপরাহ্ণ
গোয়াইনঘাটে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

গোয়াইনঘাটে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

সিলেটের গোয়াইনঘাট উপজেলা পচ্চিম জাফলং ইউনিয়নে হাওয়রের পানিতে আসা ভাসমান অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উজান থেকে নেমে আসা যুবকের মরদেহ উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের হোয়াউরা গ্রামের দক্ষিণ পূর্ব সীমান্ত দিয়ে আসতে থাকলে স্হানীয়দের নজরে পড়ে,অনেকেই এই মৃতদেহ দেখেছেন এবং কেউ এই লাশ সনাক্ত করতে পারেন নি,ভয়ে কেউ স্হানীয় প্রশাসন কে বিষয়টি জানাতে অনিচ্ছুক প্রকাশ করে।

এবং ভাসমান মরদেহ আস্তে আস্তে অনেকটাই গোয়াইনঘাট সদরের আশেপাশে চলে আসলে, স্হানীয় গণমাধ্যম কর্মী এম এ রহিম, ওসি গোয়াইনঘাট কে বিষয়টি অবহিত করেন।
ঘটনা নিশ্চিত করতে গোয়াইনঘাট থানার ওসি পরিমল চন্দ্র দেব তাৎক্ষণিক ইন্সপেক্টর (তদন্ত) দিলিপ কান্ত, এসআই মতিউর এসআই.অনুজ সহ্ সঙ্গীয় ফোর্স প্রেরণ করেন এবং তারা ভাসমান অজ্ঞাত যুবক (৩৫) র মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এই বিষয়ে অফিসার ইনচার্জ ওসি পরিমল দেব গণমাধ্যম কর্মীদের জানান’ আমরা খবর পেয়ে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে এবং অজ্ঞাত ব্যক্তির লাশের সুরতহাল বিবরণী তৈরি করে পোস্টমর্টেমের জন্য মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেলে হাসপাতালে প্রেরণ করা হয়।

উদ্ধারের সময় যুবকের গায়ে শুধু একটি লাল রংএর টিশার্ট গায়ে বিবস্ত্র অবস্থায় পেয়েছি আমরা এ বিষয়ে আমাদের তদন্ত এখনো প্রকৃয়াধীন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *