জুলাই ২৫, ২০২১
১১:২২ অপরাহ্ণ
চট্টগ্রাম নগরীর বায়েজিদে ইয়াবাসহ হামকা গ্রুপের দুই সদস্য গ্রেফতার

চট্টগ্রাম নগরীর বায়েজিদে ইয়াবাসহ হামকা গ্রুপের দুই সদস্য গ্রেফতার

চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ চট্টগ্রাম নগরের বায়েজিদ থানার অক্সিজেন মোড়ের লোহার ব্রীজ এলাকা থেকে আল আমিন (৩২) ও তাজুল (৩৮) নামে হামকা গ্রুপের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ১শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (২৫ জুলাই) দিবাগত রাত পৌনে ১২ টার দিকে চট্টগ্রাম নগরের অক্সিজেন মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিরা হলেন-বায়েজিদ থানার আলীনগর এলাকর আক্কাসের বাড়ির আক্কাসের ছেলে মো. আল আমিন (৩২) এবং একই থানার পশ্চিম শহিদনগর আবুল্ল্যার মার বাড়ির মৃত ইউনুচ মিয়ার ছেলে মো. তাজুল ইসলাম (৩৮)।

পুলিশ জানায়, আল আমিন বায়েজিদ এলাকার হামকা গ্রুপের সক্রিয় সদস্য। এলাকায় নারী নির্যাতন, ছিনতাই ও মাদক বিক্রি থেকে শুরু করে কিশোর গ্যাংদের নেতা হিসেবে পরিচিত সে। তার নামে নগরের বায়েজিদ থানায় ১২টি মামলাসহ অন্যান্য থানা মিলে মোট ১৭টি বিচারাধীন মামলা রয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন ‘আল আমিন ও তাজুল বায়েজিদ এলাকার শীর্ষ দুই মাদক ব্যবসায়ী। তারা মাদক, ছিনতাই ও নারী নির্যাতনের একাধিক মামলায় আসামি। গতকাল (শনিবার) এক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ১শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের মাদক মামলায় আসামি করে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি কামরুজ্জামান।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *