খবর ডেস্ক
অক্টোবর ২, ২০২১
১১:১৩ পূর্বাহ্ণ
জাতীয় পার্টির মহাসচিবের মৃত্যতে আ.ন.ম.ওহিদ কনা মিয়ার শোক

জাতীয় পার্টির মহাসচিবের মৃত্যতে আ.ন.ম.ওহিদ কনা মিয়ার শোক

জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব ও সাবেক মন্ত্রী জননেতা জিয়া উদ্দিন আহমেদ বাবলু সাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব আ.ন.ম.ওহিদ কনা মিয়া।

শোক বার্তায় তিনি বলেন, জিয়া উদ্দিন আহমদ বাবলু একজন ভালো মানুষ ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে জাতীয় পার্টিতে বলিষ্ঠ নেতৃত্বের অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে জাতীয় পার্টির অপূরণীয় ক্ষতি হলো, যা সহসা পূরণ হওয়ার নয়। তিনি মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত জাতীয় পার্টির মহাসচিবের দায়িত্ব পালন করেছেন। তাঁর অবদানের কথা জাতীয় পার্টি চিরদিন কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করবে।’

তিনি মরহুম বাবলু সাহেবের রুহের মাগফেরাত কামনা করেন এবং মহান আল্লাহ পাক যেন তার পরিবার পরিজন কে ধৈর্য্য ধরার তৌফিক দান করেন।

উল্লেখ্য, ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত সিলেট-৩ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী আতিকুর রহমান আতিকের পক্ষে প্রচারণা চালাতে পাঁচ দিন সিলেটে অবস্থান করেন জিয়াউদ্দিন বাবলু। ঢাকায় ফিরে অসুস্থ বোধ করলে ও উপসর্গ দেখা দিলে ৬ সেপ্টেম্বর করোনা পরীক্ষা করালে পজিটিভ শনাক্ত হয়। ওই দিনই তাকে ধানমন্ডিতে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরদিন শ্যামলীতে অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ না ফেরার দেশে চলে যান তিনি।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *