খবর ডেস্ক
সেপ্টেম্বর ১০, ২০২১
২:০৬ অপরাহ্ণ
জৈন্তাপুর তৈয়ব আলী কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন মন্ত্রী ইমরান আহমদ

জৈন্তাপুর তৈয়ব আলী কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন মন্ত্রী ইমরান আহমদ

সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করা হয়েছে। ১০ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উদ্বোধন করেন মাননীয় প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, ইউএনও নুসরাত আজমেরী হক, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, ওসি গোলাম দস্তগীর, জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজর ব্যবস্থাপনা কমিটির সভাপতি হেলাল উদ্দিন, জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের অধ্যক্ষ রোহীনি রঞ্জন দে, জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুফিজুর রহমান চৌধুরী, উপাধ্যক্ষ কামরুল আহমেদ শেরগুল, ইমরান আহমদ সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ ও প্রেসক্লাব সভাপতি শাহেদ আহমদ, জৈন্তাপুর তৈয়ব আলী কৃষি প্রযুক্তি ইনিস্টিউটের অধ্যক্ষ মোজাম্মেল হোসেন সিদ্দিকী মেনন, ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, সহকারী অধ্যাপক মুজিবুর রহমান ও শাহআলম, জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের কম্পিউটার প্রদর্শক ও গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমদ, বাউরভাগ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল, উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রটারী সিরাজুল ইসলাম, জাতীয় শ্রমিকলীগ নেতা ফারুক আহমেদ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক কুতুব উদ্দিন, ছাত্রলীগ নেতা শাহিন, প্রমুখ।

উদ্বোধন শেষে মন্ত্রী মহোদয় বলেন বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সটিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে শিক্ষকদের ভুমিকা অত্যান্ত গুরুত্বপূর্ণ। তিনি কলেজের সার্বিক উন্নয়নে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং কলেজের প্রতিষ্টাতা মরহুম রশীদ হেলালির রুহের মাগফেরাত কামনা করেন এবং ভুয়সী প্রশংসা করেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *