সেপ্টেম্বর ১৬, ২০২০
৯:০৪ অপরাহ্ণ

জয়পুরহাটে বিট পুলিশিং সেবা এবং পিওএইচএস-৩ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

রবিউল আউয়াল সনি, জয়পুরহাট প্রতিনিধিঃ- জয়পুরহাট পুলিশ লাইন্স ড্রিল সেডে বিট পুলিশিং সেবা এবং পিওএইচএস-৩ প্রকল্প বিষয়ক জয়পুরহাট জেলা পুলিশের সকল থানা ফাঁড়ির উর্দ্ধতন কর্মকর্তাদের সহিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) ১১ টা ৩০ মিনিটের সময় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলার সন্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির পিপিএম মহোদয়

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু,পুলিশের সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে বিট পুলিশিংয়ের মাধ্যমে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে তথ্য সংগ্রহ ও সংরক্ষণ এবং দ্রুত ব্যবস্থা নেওয়া সম্ভব হবে। তিনি আরও বলেন বিট পুলিশিং এর মাধ্যমে এলাকার অপরাধ দমন ও দ্রত সময়ে মামলার রহস্য উদঘাটন করা যাবে। তিনি থানায় পুলিশের সেবার মান বৃদ্ধি ও থানায় আগত সেবা প্রত্যাশীদের প্রতি আরও মনোযোগী হওয়ার জন্য প্রতিটি পুলিশ সদস্যদের নির্দেশনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন), জনাব মোঃ আব্দুস ছালাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব মোঃ সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), জনাব ইশতিয়াক আলম, সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল), জয়পুরহাট।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *