জুলাই ২০, ২০২০
৩:৩৫ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে এনপিপি’র ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)র ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দলটির জেলা শাখা তাদের শান্তিনগড়স্থ নিজস্ব কার্য্যলয়ে রোববার (১৯ জুলাই) প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। 

এক অনাড়ম্বর অনুষ্ঠানে জেলার সাধারণ সম্পাদক ডা. মো. রাশেদ আলম কেক কেটে সভার আনুষ্ঠানিকতা ঘোষণা করেন। সভায় ডা. মো. রাশেদ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক ও জেলা শাখার সভাপতি শাফি আল আসাদ। 

তিনি বক্তব্যর শুরুতেই প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাতীয়নেতা মরহুম সওকত হোসেন নিলুকে গভীর শ্রদ্ধায় স্মরণ করে তাঁর স্মৃতিচারণ করেন। তিনি বলেন, আমরা একটি ভিন্নতর সময় অতিবাহিত করছি। আর এই ব্যতিক্রমী পেক্ষাপটে আমাদের দলের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছি। 

তিনি করোনা সেবায় মৃত্যু বরণকারী ডাক্তার, নার্স, আইনশৃঙ্খলা বাহিনীসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষকে স্মরণ করে তাদের প্রতি বিনম্রতা জ্ঞাপন করেন। তিনি জানান, স্বাস্থ্য খাতে দুর্নীতির কারণে আমারা স্বাস্থ্য সেবায় অসহায় হয়ে পড়েছি। আমাদের অঙ্গীকার দুর্নীতিমুক্ত স্বাস্থ্যসেবা গড়ে তোলা। 

অনুষ্ঠানে সাংগঠনিক সম্পাদক মো. সোহাগ আলীর সঞ্চালনায় আরো বক্তব্য দেন সদর উপজেলা সভাপতি মো. রাজিউল ইসলাম রাজু, সদর উপজেলা সাধারণ সম্পাদক কাউছার হাবিব (মাসুদ), পীরগঞ্জ উপজেলার সভাপতি শামছুজ্জোহা, সাধারণ সম্পাদক আলমগীর কবির, শাহীন, দবিরুল, রবিউল ইসলাম (রবু) আব্দুল ওয়াহেদ প্রমুখ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *