সেপ্টেম্বর ৫, ২০২০
৫:২৪ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে নারী মুক্তি সংসদের নারী সমাবেশ অনুষ্ঠিত

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ- সকল রাজনৈতিক দলে ও নির্বাচনে ৩৩ ভাগ নারী নেতৃত্ব নিশ্চিত করণ এবং নারীর প্রতি সকল ধরনের বৈষম্য-সহিংসতা বন্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে নারী সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের চৌরাস্তায় বাংলাদেশ নারী মুক্তি সংসদ ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে এ নারী সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আফরোজা রিকার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মো. মনসুর আলী। সমাবেশে আরো বক্তব্য দেন সাধারণ সম্পাদক দিপু রাণী, সহসম্পাদক রাহেলা আকতার, প্রচার সম্পাদক জুঁই জেসমিন, ফরিদা বেগম, হাবীবা আক্তার বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সদর উপজেলা সহসভাপতি গোলাম সারোয়ার সম্রাট প্রমুখ।

বক্তারা বলেন, দেশ শুধু রাজনৈতিক দলের কাঠামোয় ৩৩ ভাগ নারী নেতৃত্ব প্রতিষ্ঠা নারীর ক্ষমতায়নের জন্যে যথেষ্ট নয়, রাজনৈতিক দলে ও নির্বাচনে নারী নেতৃত্ব নিশ্চিত করার জন্য নারী-পুরুষ সকলকে এগিয়ে আসতে হবে এবং নারীর প্রতি সকল ধরনের বৈষম্য-সহিংসতা বন্ধ করতে নারী-পুরুষ সকলকে সমাজের প্রতিটি ক্ষেত্রে সক্রিয় ভুমিকা রাখতে হবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *