অক্টোবর ২৪, ২০২০
৯:০১ পূর্বাহ্ণ

ডেকে এনে তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত উপজেলা ছাত্রলীগ সভাপতি

নরসিংদীর রায়পুরায় দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে। বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে উপজেলার সরকারি রাজু অডিটোরিয়ামে এ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে নির্যাতিতা বাদী হয়ে রায়পুরা থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত আসাদুল হক চৌধুরী শাকিল রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি। উপজেলার পাড়াতলী কলিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের নেতা আমিনুল হক চৌধুরীর ছেলে।

রায়পুরা থানা পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, ওই স্কুলছাত্রীর সাথে ছাত্রলীগ নেতা শাকিলের ছয়মাস ধরে প্রেমের সম্পর্ক চলছে। বিয়ে করার কথা বলে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে ডেকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরস্থ সরকারি রাজু অডিটোরিয়ামে নিয়ে যায় শাকিল। বিয়ে না হওয়ায় কিছুক্ষণ পর ওই ছাত্রীকে তার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। পরবর্তীতে রাত ১০টার দিকে বিয়ে করার কথা বলে আবারও বাড়ি থেকে ওই অডিটোরিয়ামে ডেকে আনা হয় ছাত্রীকে। এরপর ছাত্রীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা শাকিল। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে অডিটোরিয়াম ঘেরাও করলে শাকিল ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করে।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির জানান, এ ঘটনায় রায়পুরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এবং আসামিকে গ্রেফতার করার জন্য পুলিশের বিভিন্ন টিম কাজ করছে। শুক্রবার দুপুরে নির্যাতিতা ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। সূত্রঃ সময় নিউজ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *