তিতাস(কুমিল্লা)প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ২৭, ২০২১
৫:১৯ অপরাহ্ণ
তিতাসের অষ্টম শ্রেণির ছাত্র আশরাফুল হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ

তিতাসের অষ্টম শ্রেণির ছাত্র আশরাফুল হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ

কুমিল্লার তিতাস উপজেলার লালপুর নজরুল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আশরাফুল আমিন(১৫)হত্যা কারীদের গ্রেফতারের দাবীতে আজ সোমবার বেলা দশ টায় উপজেলার শিবপুর বাস ষ্টেশনে শাহপুর গ্রামবাসীসহ আশপাশের কয়েক গ্রামের মানুষ সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছেন। । এসময় গৌরীপুর – হোমনা সড়কের দুপাশে তিন কিলোমিটার জুরে যানজটের সৃষ্টি হয় হলে বিভিন্ন যান বাহন থেকে যাত্রীরা নেমে অবরোধকারীদের সাথে একাত্মতা প্রকাশ করেন এবং দ্রুত আশরাফুলের হত্যা কারীদের গ্রেফতারের দাবি জানান। পরে বেলা সাড়ে এগারো টায় তিতাস থানা পুলিশ এসে বিক্ষোভ কারীদের আস্বস্ত করে বলেন দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করার জন্য দাউদকান্দি থানা পুলিশের সাথে কথা বলেছি এবং পুলিশ মহোদয়কেও আপনাদের দাবির বিষয়টি জানানো হবে বললে আস্বস্ত করলে বিক্ষোভ কারীরা অবরোধ তুলে নেয়।

মামলার তদন্ত কর্মকর্তা গৌরীপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ফারুক আহম্মেদ বলেন মামলার অনেক অগ্রগতি হয়েছে। দু একদিনের মধ্যে আপনাদেরকে বিস্তারিত জানাতে পারবো।

উল্লেখ্য, মহামারী করোনার কারনে স্কুল বন্ধ থাকায় দরিদ্র পরিবারের সন্তান আশরাফুল তার বাবার সাথে ব্যাটারী চালিত অটোরিকশা চালিয়ে সংসারের হাল ধরেন। প্রতিদিনের ন্যায় ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক আট টায় গৌরীপুর বাজার থেকে অটোরিকশা চালিয়ে তিতাসের শাহপুরে তার নিজ বাড়িতে আসার পথে নিখোঁজ হয়।তার পরদিন শুক্রবার সকালে দাউদকান্দি উপজেলার দৈয়া পাড়া হাজ্বী বাড়ির মৎস্য প্রজেক্টের পাড়ে আম গাছের সাথে পিচমোড় বেধে এবং মূখে কস্টটেপ পেচানো অবস্থায় আশরাফুলের লাশ উদ্ধার করে পুলিশ।
ছবির ক্যাপশনঃ তিতাসের অষ্টম শ্রেণির ছাত্র আশরাফুল আমিন(১৫)হত্যা কারীদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও সড়ক অবরোধ।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *