তিতাস( কুমিল্লা)প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৪, ২০২২
৩:৪৭ অপরাহ্ণ
তিতাসে সাংবাদিকের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

তিতাসে সাংবাদিকের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

 

কুমিল্লার তিতাসে কর্মরত পাঁচ সাংবাদিকের নামে চট্রগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতে (ডিজিটাল নিরাপত্তা আইনে) মামলার প্রতিবাদে এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। তিতাস প্রেস ক্লাবের আয়োজনে সোমবার (১৪ ফেব্রুয়ারি) বেলা এগারোটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট তিতাস প্রেস ক্লাব সংলগ্ন গৌরীপুর হোমনা সড়কে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সাংবাদিকদের পাশাপাশি স্থানীয় বিভিন্ন পেশা শ্রেণীর লোক মানববন্ধনে অংশগ্রহণ করেন এবং উদ্দেশ্য প্রণোদিত এই মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান। এসময় উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, তিতাস প্রেস ক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) মো.কবির হোসেন, বৃহত্তর দাউদকান্দি প্রেসক্লাবের সভাপতি এম এ করিম সরকার, দাউদকান্দি প্রেস ক্লাবের সহ-সভাপতি মো.হানিফ খান, তিতাস প্রেস ক্লাবের সহ-সভাপতি এম এ কাশেম ভূইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক হালিম সৈকত, মুন্সি সামসুউদ্দিন আহম্মেদ সাগর ও সাংগঠনিক সম্পাদক মো.সজিব হোসেন প্রমূখ।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন তিতাস, হোমনা ও দাউদকান্দিতে কর্মরত সাংবাদিক বৃন্দ।অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার এবং সঠিক তদন্ত করে ওই কুচক্রী মহলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য আহবান জানান।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *