তিতাস (কুমিল্লা)প্রতিনিধি
আগস্ট ১০, ২০২১
৭:৪১ অপরাহ্ণ
তিতাসে অস্ত্র ঠেকিয়ে পল্লী চিকিৎসকের চেম্বারে চাঁদাবাজি:আটক সন্ত্রাসীর শাস্তি দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

তিতাসে অস্ত্র ঠেকিয়ে পল্লী চিকিৎসকের চেম্বারে চাঁদাবাজি:আটক সন্ত্রাসীর শাস্তি দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

কুমিল্লার তিতাসে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে পল্লী চিকিৎসকের চেম্বারে চাঁদাবাজির ঘটনায় আটক শীর্ষ সন্ত্রাসী সাগরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের উত্তর পাড়া ঈদগাহ মাঠে ১০আগস্ট সকালে এ সভা অনুষ্ঠিত হয়। এতে শাহপুর গ্রামের আনোয়ারুল হক দাখিল মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. আশাদ উল্লাহর সভাপতিত্বে এবং শাহিনুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, গ্রামের সমাজ সেবক মো. হাসান আলী, আবদুল মালেক সরকার, মাওলানা শাহজালাল, শিক্ষানুরাগী মো. রফিকুল ইসলাম,সমাজ সেবক রুহুল আমিন ও আবু তাহের প্রমূখ।

বক্তারা তাদের বক্তব্যে বিচার বিভাগের প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী সাগরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
এছাড়াও কুমিল্লা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ’র নির্দেশে ঘটনার দ্রুততম সময়ে আসামী সাগরকে গ্রেপ্তার ও তার ব্যবহৃত অস্ত্র-গুলি উদ্ধার করে আইনের আওতায় আনায় কুমিল্লা ডিবি পুলিশ, মুরাদনগর সার্কেল এর এএসপি মীর আবিদুর রহমান ও তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাসসহ পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, তিতাসের শাহপুর গ্রামের গরিবের ডাক্তারখ্যাত পল্লী চিকিৎসক সামসুল হুদার চেম্বারে ডুকে প্রকাশ্যে পিস্তল ঠেকিয়ে দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে নগদ ৩৯হাজার টাকা আদায় করে ওই গ্রামের মো. হাবুল মিয়ার ছেলে শীর্ষ সন্ত্রাসী মো. সাগর।২৫মিনিটের সম্পূর্ণ ঘটনাটি সিসিটিভি ফুটেজে রেকর্ড হয় এবং সেটি থেকে কেটে ৫মিনিটের একটি ভিডিও সামাজিক মাধ্যমে প্রচার হলে মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।পরক্ষণে সন্ত্রাসী সাগরকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।এ ঘটনায় জেলা পুলিশ সুপারের নির্দেশে রবিবার রাত ৯টার দিকে তিতাস থানা পুলিশসহ পুলিশের একাধিক ইউনিট অভিযানে নামে এবং টানা ৮ঘন্টার অভিযানে সোমবার ভোর ৫টার দিকে ঢাকা ডেমরা এলাকার একটি ভাড়া বাসা থেকে সন্ত্রাসী সাগরকে গ্রেপ্তার করা হয়।পরে সকাল ১১টার দিকে তার দেয়া তথ্য অনুযায়ী শাহপুর গ্রামের তার নিজ ঘরের খাটের নিচ থেকে দেশীয় প্রযুক্তির একটি রিভলভার ও দুই রাউন্ড তাজা বুলেট উদ্ধার করে।তিতাস থানা অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস জানায়,এ ঘটনায় আসামীকে দ্রুতসময়ে গ্রেপ্তার করেছি এবং তার নিজ ঘর থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।চাঁদাবাজির ঘটনায় পল্লী চিকিৎসক মো.শামসুল হুদা বাদী হয়ে একটি ও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করে মঙ্গলবার সকালে সন্ত্রাসী সাগরকে আদালতে প্রেরণ করা হয়েছে।এদিকে এলাকাবাসী জানান,পল্লী চিকিৎসক শামসুল হুদা একজন ভাল মানুষ ও অসহায় গরীবের চিকিৎসক নামে ব্যপক পরিচিত। তিনি করোনা কালিন ক্রান্তিলগ্নে এলাকার সবাইকে ফ্রী চিকিৎসা সেবা ও সম্ভাব্য ঔষধ দিয়ে মানুষের মাঝে তিনি বেশ পরিচিত একজন ভালো মানুষ।তবে এলাকাবাসী সাগরের মত অস্ত্রধারী দ্বিতীয় কোন সন্ত্রাসীর উত্থান চান না জানিয়ে বিক্ষোভ সভায় জানান এবং তাকে তৈরীর নেপথ্যে সকল গডফাদার ও তার সহযোগিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *