তিতাস(কুমিল্লা)প্রতিনিধি
জুলাই ৩১, ২০২১
৭:৪৮ অপরাহ্ণ
তিতাসে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

তিতাসে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

কুমিল্লার তিতাস উপজেলায় এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুষ্কৃতিকারীরা। ঘটনাটি ঘটেছে শনিবার বেলা ১২ টার দিকে উপজেলার মাছিমপুর বাজার মাঠে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাছিমপুর গ্রামের দেলোয়ার হোসেনের জায়গা ভরাট নিয়ে একই গ্রামের বালু ব্যবসায়ী হাবিব ও একই গ্রামের বালু ব্যবসায়ী আবুল কালাম এর মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। তারা দুজনেই দেলোয়ার হোসেনের জায়গা ভরাট করে দিবে বলে কথা চালিয়েছিল এক পর্যায়ে আবুল কালাম এর সাথে দাম দর ঠিক হওয়ায় কাজটি আবুল কালামকে দিয়ে দেয় দেলোয়ার হোসেন। তখন হাবিব শুনে দলবল নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় আবুল কালামকে হুমকি-ধামকি দিয়ে বলে কিভাবে কাজটি করবে দেখে নিবে। তখন তিতাস থানা পুলিশকে অবহিত করেন আবু কালাম এবং একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

লিখিত অভিযোগের প্রেক্ষিতে আজ শনিবার তদন্ত কর্মকর্তা এস আই ইমরুল তদন্ত কারার জন্য ঘটনাস্থল আসবে বলে আবুল কালামকে জানান। তখন আবুল কালাম ঘটনাস্থলে আসলে হাবিব তার বাহিনী নিয়ে এসে অতর্কিত হামলা চালায় এতে আবুল কালাম আহত হয়।পরক্ষনেই ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে দুষ্কৃতকারীরা দ্রুত পালিয়ে যায়।

বালু ব্যাবসায়ী আবুল কালাম জানন,দেলোয়ার ভাইয়ের জায়গা ভরাটের কাজটি আমাকে দেওয়ায় হাবিব আমাকে আগেও মারধর করছে এবং হুমকি ধামকি দিয়েছে আমি যেন কাজটি করতে না করি। সেই কারনে আমি পুলিশকে জানিয়েছিলাম। আজ তিতাস থানার এস আই ইমরুল স্যার আমাকে ফোন দিয়ে বলছে যেখানে আমাকে মারধর করছে সেখানে আসার জন্য। আমি আসার সময় হাবিব আমাকে দেখছে মাঠের দিকে যাচ্ছি তখন হাবিবের নেতৃত্বে আমার উপর এলোপাতাড়ী হামলা চালায় তার বাহিনী।

এদিকে বালু ব্যবসয়ী হাবিবুর রহমান হাবিব জানান, আবুল কালামের সাথে আমার কোন দন্ধ নাই, আমি কারো সাথে কোন মারামারি করতে যাই নাই, আমি তাদেরকে ছুটাইতে গেছি।

এস আই ইমরুল জানান, আমি বাতাকান্দি পার হয়ে অভিযোগের বাদী আবুল কালামকে ফোন করে বলি ঘটনাস্থলে আসতেছি আপনি থাইকেন। তখন গিয়ে দেখি অনেক লোকজন এক সাথে জড়ো হয়ে আছে, আবার আবুল কালামকে ফোন করি সে আমার কছে আসে, তার হাতে বিভিন্ন জায়গায় ইনজুরি দেখলাম এবং হাসপাতালে পাঠালাম। পূর্বেও হাবিবের নামে লিখিত অভিযোগ আছে। এখন এ ঘটনায়ও লিখিত অভিযোগ পেলে আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *