মার্চ ১৮, ২০২২
১২:২৬ পূর্বাহ্ণ
তিতাসে যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

তিতাসে যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

তিতাস(কুমিল্লা)প্রতিনিধিঃঃ কুমিল্লার তিতাসে যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সংলগ্ন উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদেরকে নিয়ে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করেছেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু ও তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মকবুল মাহমুদ প্রধান,কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শের-ই-আলম,উপজেলা যুবলীগের সদস্য মো.সফিকুল ইসলাম,কড়িকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি আওলাদ হোসেন মুন্সি,জিয়াকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা ভূঁইয়া,সাধারণ সম্পাদক শাহিন ভূঁইয়া, উপজেলা তাঁতী লীগের সভাপতি রেজাউল ইসলাম মোল্লা,কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন বাবুল,ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ, নারান্দিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো.বিল্লাল হোসেন মেম্বার প্রমূখ।

পরে যুবলীগের অস্থায়ী কার্যালয় এর সামনে থেকে একটি র‍্যালী বের করে গৌরীপুর টু হোমনা সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *