ডিসেম্বর ১৩, ২০২০
৪:০২ অপরাহ্ণ

দক্ষিণ সুরমায় নিরাপত্তাহীনতায় প্রবাসী প্রশাসনের সহযোগিতা চান

খবর ডেস্কঃ-দক্ষিণ সুরমায় নিরাপত্তাহীনতায় প্রবাসী মোঃ সিরাজ আহমদ প্রশাসনের সহযোগিতা চান। তিনি দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের খোজনপুর (লাম্বাগাঁও) গ্রামের হাজী মবশ্বির আলী’র পুত্র। ইতিমধ্যে তিনি ও তার পরিবারের সার্বিক নিরাপত্তার স্বার্থে দক্ষিণ সুরমা থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেছেন। জিডি নং-৯০৫, তারিখ ১৭-১১-২০২০ইং।
ডায়েরী সূত্রে জানা যায়, সিরাজ আহমদ গত ৮বছর যাবত দুবাই প্রবাসী। সেখানে থাকাবস্থায় নাজিরবাজারের ঝাজর গ্রামের কালু মিয়া’র পুত্র মোঃ কয়েছ আহমদ এর মাধ্যমে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার গাজীরটেকা, আইলাপুর গ্রামের আব্দুল খালিকের পুত্র মোঃ সুরুজ আলীর সাথে পরিচয় হয়। সেই সুবাধে সিরাজ আহমদ গত ১৫নভেম্বর দুবাই থেকে দেশে আসার সময় মোঃ সুরুজ আলী তার ভাই মোঃ সাইদুল ইসলামকে দেয়ার জন্য কিছু মালামাল মোঃ কয়েছ আহমদ এর নিকট দিলে তিনি আমাকে মালামালগুলি বুঝিয়ে দেন। উক্ত মালামাল দুবাই এয়ারপোর্টে আটক হয়। সিরাজ আহমদ দেশে আসার পর মোঃ সাইদুল ইসলামসহ অজ্ঞাত নামা ব্যক্তিগণ মোবাইল নং-০১৮১৯৮২৭৯৩৩, ০১৭৩০১০১৪৩১, ০১৭১২৯২৬৯০৫ হইতে তার বোন আফিয়া বেগমের ০১৭১২৩৯৭৯৯৮ এ ফোন করে হুমকি দিতেছে যে, সিরাজ কেন বিদেশ হতে তাদের মালামাল আনেন নাই। তাছাড়া ও অজ্ঞাতনামা ব্যক্তিগণ দ্বারা যেকোন সময় তার ক্ষতি করতে সদাতৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় গত ৬ডিসেম্বর রবিবার সন্ধায় কিছুলোক ডিবি পরিচয় দিয়ে প্রবাসী সিরাজ আহমদের বাড়ীতে ঢুকে সবকিছু তছনছ করে। ফলে এ নিয়ে বাড়ীর মানুষসহ এলাকাবাসীর মধ্যে ভয়ের সঞ্চার হয়।
বাধ্য হয়ে প্রবাসী সিরাজ আহমদ প্রশাসনের সহযোগিতা কামনা করে র‌্যাব-৯ ও এসএমপি মিডিয়া এবং দক্ষিণ সুরমা থানায় পৃথক পৃথক অভিযোগ দাখিল করেছেন।
আলাপকালে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা আব্দুর রহিম জানান, অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *