খবর ডেক্সঃ-
সেপ্টেম্বর ২৩, ২০২১
৯:২০ পূর্বাহ্ণ
দরবেশ বাবার ঝুলিতে অর্ধশত বোতল ফেনসিডিল

দরবেশ বাবার ঝুলিতে অর্ধশত বোতল ফেনসিডিল

যশোর রেল গেট থেকে সিদ্দিক মুন্সী ওরফে দরবেশ বাবা (৬০)কে ৪৩ বোতল ফেনসিডিলসহ আটক করেছে।

বুধবার রাত ৮সময় যশোর রেল গেট ডোমার হোটেলের সামনে থেকে তাকে আটক করে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। আটক সিদ্দিক মুন্সী ওরফে দরবেশ বাবা ফরিদপুর জেলার মাদারীপুর জেলার সদর উপজেলার পশ্চিম এয়োজ এলাকার মৃত- আসমত আলী মুন্সী ছেলে।
যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা একটার দিকে গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ) মোঃ শাহিনুর রহমান, এএসআই (নিঃ) এসএম ফুরকান হোসেন, এএসআই (নিঃ) মোঃ আশরাফুল ইসলাম ফোর্স নিয়ে ডোমার হোটেলের সামনে অভিযান চালিয়ে সিদ্দিক মুন্সী ওরফে দরবেশ বাবাকে আটক করা হয়। পরে তার কাছে থাকা ব্যাগ তল্লাশি চালিয়ে ৪৩ বোতল ফেনসিডিল সহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়েছে।
যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই (নিঃ) মোঃ শাহিনুর রহমান, এএসআই (নিঃ) এসএম ফুরকান হোসেন, এএসআই (নিঃ) মোঃ আশরাফুল ইসলাম ফোর্স নিয়ে বুধবার সকাল সাড়ে দশটার দিকে যশোর শংকরপুর এলাকায় আরেকটি অভিযান চালিয়ে বিল্লাল গাজী (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে ২ কেজি গাঁজাসহ আটক করেন। আটক বিল্লাল গাজী শার্শা উপজেলার হরিনাপোতা গ্রামের মির আলী গাজীর ছেলে।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই (নিঃ) মোঃ শাহিনুর রহমান, এএসআই (নিঃ) এসএম ফুরকান হোসেন, এএসআই (নিঃ) মোঃ আশরাফুল ইসলাম ফোর্স নিয়ে বুধবার পাঁচটার দিকে শার্শা উপজেলার ভবানীপুর দাউদ খালি মাঠে জুলফিকারের পুকুরপাড়ে আরেকটি অভিযান চালিয়ে হৃতিক সাহা(২১)ও প্রসেন বিশ্বাস নিলয় (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে চার বোতল মদ সহ আটক করেন। আটক হৃতিক সাহা ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার নগরপাড়া ৪ নম্বর ওয়ার্ডের রাম প্রসাদ সাহার ছেলে ও প্রসেন বিশ্বাস নিলয় একই এলাকার বিষ্ণ কুমার বিশ্বাসের ছেলে।
যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপন কুমার সরকার বলেন, আটককৃতরা সবাই এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে তারা মাদক ব্যবসা করে আসছিল। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *