দিরাই প্রতিনিধি
নভেম্বর ৪, ২০২১
৭:৩৬ অপরাহ্ণ
দিরাইয়ে চামটি নদীর তীরে প্রতিপক্ষের হামলায় পিতাপুত্র সহ ৫ জন আহত

দিরাইয়ে চামটি নদীর তীরে প্রতিপক্ষের হামলায় পিতাপুত্র সহ ৫ জন আহত

সুনামগঞ্জের দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ পিতা ও তার তিন ছেলেসহ ৫ জন আহত হবার ঘটনায় থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। বুধবার রাতে আহত লিটন মিয়া বাদী হয়ে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের আমিরপুর গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র ছাবি মিয়াসহ মোট ১৩জনের নাম উল্লেখ করে দিরাই থানায় অভিযোগটি দাখিল করেছেন।
এরআগে বুধবার সকালের দিকে উপজেলার তাড়ল ইউনিয়নের শরালীতোপা গ্রাম সংলগ্ন চামটি নদীর তীরে প্রতিপক্ষের হামলায় পিতাপুত্র সহ ৫ জন আহত হন। আহতরা হলেন, বৃদ্ধ মো. আব্দুল মোতালিব (৭০), তার তিন পুত্র লিটন মিয়া, জসিম উদ্দিন, মহর উদ্দিন ও নিকটাত্মীয় শরীফ উদ্দিন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুরুতর আহত বৃদ্ধ আব্দুল মোতালেব ও জসিম উদ্দিনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে দিরাই হাসপাতাল কর্তৃপক্ষ।
লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, আহত আব্দুল মোতালিব ও ছাবি মিয়া দুজনেই হাঁসের খামারি। সরালিতোপা গ্রাম সংলগ্ন চামটি নদীতে হাঁস পালন করেন তারা। কিছুদিন যাবত ছাবি মিয়া ও আব্দুল মোতালিবের মধ্যে নদীতে হাঁস ছড়ানো নিয়ে বিরোধ চলছিল। হাঁসকে খাবার খাওয়াতে নদীতে নিয়ে যেতে আব্দুল মোতালিবকে নিষেধ দেন ছাবি মিয়া। ঘটনার দিন নদীতে হাঁস ছেড়ে দেখাশোনা করছিলেন পিতাপুত্ররা। এসময় ছাবি মিয়ার নেতৃত্বে তার লোকজনের অতর্কিত হামলায় আহত হন আব্দুল মোতালিব ও তার তিন পুত্র সহ মোট ৫ জন।

অভিযোগ পাবার বিষয়টি নিশ্চিত করে দিরাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *