অক্টোবর ১৩, ২০২০
৭:২৬ অপরাহ্ণ

দুর্নীতি করলে কোন ছাড় নেই- মন্ত্রী ইমরান আহমদ

খবর ডেস্ক: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, দুর্নীতি করলে কোন ছাড় নেই। তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে এবং সিটিজেন চার্টার অনুযায়ী প্রবাসী কর্মীদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে হবে। বঙ্গবন্ধুর মানব সেবার আদর্শ নিজেদের মধ্যে ধারণ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী সততা দক্ষতা দিয়ে দেশের আর্থ সামাজিক অবস্থার উন্নতি সাধন করেছেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় প্রবাসী কল্যাণ ভবনের বিজয়-৭১ মিলনায়তনে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের কার্যক্রম সম্পর্কে এক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক মোঃ হামিদুর রহমান এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন।

সভায় সচিব বলেন, ‘বর্তমানে আমরা একটি মহামারীকাল অতিক্রম করছি। বর্তমান সরকারের দক্ষ নেতৃত্বের কারণে মহামারীকালেও দেশের ভিতরে তেমন কোন সংকট সৃষ্টি হয়নি। করোনা আমাদেরকে মানুষের প্রতি মানুষের আরো বেশি সহানুভূতিশীল হতে শিক্ষা দিয়েছে। আমরা যদি জনগণকে আমাদের প্রতিশ্রুত সেবা দিতে পারি তাহলেই আমাদের জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানানো হবে।’

পরে মন্ত্রী প্রবাসী কর্মীর পরিবারের সদস্যদের মাঝে পুনর্বাসন, ক্ষতিপূরণ, আর্থিক অনুদান ও শিক্ষাবৃত্তির চেক বিতরণ করেন।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *