খবর ডেক্সঃ-
জুন ১৩, ২০২২
৮:২২ অপরাহ্ণ
ধর্মীয় অনুভূতিতে আঘাত ও বিশ্ব নবীকে কটাক্ষ করে ফেসবুকে পোষ্ট,গোয়াইনঘাটে যুবক আটক

ধর্মীয় অনুভূতিতে আঘাত ও বিশ্ব নবীকে কটাক্ষ করে ফেসবুকে পোষ্ট,গোয়াইনঘাটে যুবক আটক

বিশ্ব নবীকে কটাক্ষ ও নুপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেওয়ায় শ্রাবণ সাঁওতাল রাজ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

সোমবার ( ১৩ জুন) ভোর রাতে উপজেলার জাফলং চা বাগান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধৃত শ্রাবণ সাঁওতাল রাজ গোয়াইনঘাট উপজেলার জাফলং চা বাগানের রাঙা সাঁওতালের ছেলে। সে জাফলং চা বাগানে ফার্মেসি ব্যবসা করতেন ও নিজেকে ডাক্তার হিসেবে পরিচয় দিতেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, শ্রাবণ সাঁওতাল রাজ তার নিজ নামের ফেসবুক আইডি থেকে বিশ্ব নবীকে কটাক্ষ, নুপুর শর্মাকে সমর্থন, অন্যধর্মের বিষয় নিয়ে ধর্মীয় উসকানিমূলক ও ধর্মীয় অনুভূতিতে আঘাত করে তার নিজস্ব আইডি থেকে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়।
এই পোস্টের পর থেকেই তাকে গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়ে ওঠে মুসলিম সম্প্রদায়ের জনসাধারণ।
বিষয়টি গোয়াইনঘাট থানা পুলিশের নজরে আসলে গোপন সংবাদ ও তথ্যের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এস আই ইমরুল কবীর জাফলং চা-বগান থেকে তাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি কে.এম নজরুল সাংবাদিকদের জানান, বিশ্ব নবীকে কটাক্ষ ও নুপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেওয়ায় গোয়াইনঘাট থানা পুলিশ শ্রাবণ সাঁওতাল রাজকে গ্রেপ্তার করে।

তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।
পাশাপাশি গোয়াইনঘাট থানার ওসি ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলকসহ রাষ্ট্রীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড পরিচালনা না করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *