সেপ্টেম্বর ২৮, ২০২০
১২:৪৩ অপরাহ্ণ

ধর্ষক সাইফুর ও অর্জুন ৫দিনের রিমান্ডে

খবর ডেস্কঃ- সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় প্রধান আসামী ধর্ষক সাইফুর রহমান ও অর্জুন লস্করের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মহানগর হাকিম দ্বিতীয় আদালতের  বিচারক সাইফুর রহমান রিমান্ডের আবেদন মঞ্জুর করেন। আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্দ্রনীল ভট্টাচার্য্য ৭ দিনের  রিমান্ড চাইলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) সাইফুরকে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা থেকে ভারতে পালিয়ে যাওয়ার সময় এবং হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা থেকে অর্জুন লস্করকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে রোববার (২৭ সেপ্টেম্বর) রাতেই হবিগঞ্জ থেকে গণধর্ষণের মামলার আসামি শাহ মো. মাহবুবুর রহমান রনি ও রবিউল ইসলাম ও ফেঞ্চুগঞ্জ থেকে রাজন নামের আরো ৩ আসামী আটক করা হয়। এ নিয়ে এজহারভূক্ত ৪জনসহ মোট ৫ আসামীকে আটক করেছে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনী। তাদেরকে এসএমপি পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তবে মামলার এজহারভূক্ত ২ ধর্ষক এখনও পলাতক রয়েছে।

রোববার দুপুরে সিলেট মহানগর হাকিম ৩য় আদালতের হাকিম শারমিন খানম নিলার কাছে সেই রাতের ঘটনার জবানবন্দি দেন নির্যাতনের শিকার তরুণী।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে সিলেট এমসি কলেজের হোস্টেলে এক নববধুকে গণধর্ষণ করে সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক রণজিৎ সরকারের অনুসারী  ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। গণধর্ষণের ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে শাহপরাণ থানায় মামলা দায়ের করে ধর্ষিতার স্বামী। এই ঘটনায় ধর্ষক ও তাদের পৃষ্ঠপোষকদের শাস্তির দাবিতে আজও উত্তাল রয়েছে সিলেট। পাশাপাশি এমসি কলেজের অধ্যক্ষ ও হোস্টেল সুপারের অপসারণ দাবি করছেন সিলেটবাসী।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *