আগস্ট ৩, ২০২০
১১:৩৩ অপরাহ্ণ

ধামরাইয়ে অসহায়-দু:খী মানুষের মাঝে কোরবানির মাংস বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

আমিনুর রহমান, ধামরাই (ঢাকা) প্রতিনিধি:- ঢাকার ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে দুটি পশু কোরবানি করে সে মাংস উপজেলার বানভাসি মানুষের মাঝে বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

ঈদের দ্বিতীয়দিন রোববার তার নিজস্ব অর্থায়নে উপজেলা চত্তরে তিনি এ কোরবানি করেন। এরপর দোয়া মাহফিলের মধ্য দিয়ে কোরবানির ওই মাংস বন্যা অসহায় হয়ে পড়া গরিব, হতদরিদ্র, রিকশাচালক ও বানভাসি মানুষের মাঝে বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ধামরাই পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, পৌর কাউন্সিলর আমজাদ হোসেন, যুবলীগ নেতা মশিউর রহমান, ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম পিয়াস প্রমুখ।

ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন বলেন, ‘প্রতি বছরের ন্যায় এ বছরও আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে দুটি পশু কোরবানি দিয়েছি’। আগামীতেও বঙ্গবন্ধুর নামে কোরবানি দিবেন বলেও জানান তিনি। এসময় তিনি দেশে চলমান মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন এবং বিত্তবানদেরকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন’।

শেয়ার করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *